মঙ্গলবার ১০ আশ্বিন, ১৪২৫ ২৫ সেপ্টেম্বর, ২০১৮ মঙ্গলবার

ঘুমন্ত স্ত্রীকে ধর্ষণ করে ভিডিও করতেন স্বামী

বিষেরবাঁশী ডেস্ক: রাতের অন্ধকারে রাস্তাঘাটে তো দূর অস্ত, নিজের বাড়িতেই চরম হেনস্তার শিকার হতে হয় মহিলাদের। আর এ ছবি শুধু এ দেশেরই নয়, গোটা বিশ্বেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে এমন উদাহরণ। এবার সামনে এল ব্রিটেনের এক ঘটনা। দিনের পর দিন ঘুমের মধ্যে স্ত্রীর উপর যৌন অত্যাচার চালিয়ে যেতেন স্বামী। শুধু তাই নয়, স্ত্রীর ঘুমের সুযোগ নিয়ে তাকে ধর্ষণের ঘটনা ভিডিও করতেন। এই অপরাধের জন্য ব্যক্তিকে ৯ বছরের কারাবাসের শাস্তি দিল আদালত।

ওই মহিলা গত দশ বছর স্বামীর সঙ্গে সংসার করছেন। আর পাঁচটা সাংসারিক অশান্তির মতো এই দম্পতির জীবনেও অশান্তি ছিল। কিন্তু এভাবে যে স্বামী তাদের যৌনমিলনের ভিডিও মোবাইলে রেকর্ড করছিলেন, তা ভাবনারও অতীত ছিল। তার ঘুমের সুযোগ নিয়ে দিনের পর দিন ধর্ষণ করে গেছেন। এবং সেই ধর্ষণের দৃশ্য ভিডিও করেছেন। ঘটনা চলতি বছরের মার্চ মাসের। একদিন বাড়িতে ভুল করে ফোন ফেলে কাজে বেরিয়ে যান স্বামী। তখনই মোবাইল ঘাঁটতে গিয়ে নিজেদের মিলনের একাধিক ভিডিও দেখতে পান নির্যাতিতা। তারপরই গোটা ঘটনা বুঝতে পারেন।

পরে তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে ৯ বছরের কারাদণ্ডের সাজা শোনায় আদালত। আদালত অভিযুক্তকে তীব্র ভর্ৎসনা করে।

মহিলা জানাচ্ছেন, “ভাবতেও পারিনি আমার স্বামী এভাবে আমাকে বোকা বানাবে। সেদিনের পর থেকে আমার ও আমার সন্তানদের জীবন এক্কেবারে পালটে গিয়েছে। ওর মুখও আর কখনও দেখতে চাই না আমি” শেষমেশ স্বামীর শাস্তি হওয়ায় স্বস্তি পেয়েছেন তিনি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: চিত্র-বিচিত্র

Leave A Reply

Your email address will not be published.