শুক্রবার ৩০ শ্রাবণ, ১৪২৭ ১৪ আগস্ট, ২০২০ শুক্রবার

করোনা আক্রান্ত ইউএনও শুক্লা সরকার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার আলোচিত নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা জাফর শুক্লা সরকার নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

সোমবার ইউএনও শুক্লা সরকার করোনা পজিটিভ রিপোর্ট হাতে পাওয়ার পর তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে এ তথ্য জানান।

ইউএনও শুক্লা সরকার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, মাত্র বার্তা আসল আমি করোনা পজিটিভ। মনটা খারাপ, করোনা পজিটিভের জন্য না, মন খারাপ হলো আগে হলো না কেন। আগে হলে সবাই কত দরদ করত! এখন তো করোনা ত্যাজপাতা, কোনো মূল্যই নাই! ইশ্ আগে হইলে কত ফল ফ্রুটস বাসায় আসত! মিস গ্রেট মিস !

সোমবার বন্দর ইউএনও ওয়াহিদা জাফর শুক্লা সরকার বলেন, আলহামদুল্লিাহ সবার দোয়ায় অনেক ভালো আছি। হালকা কাশি অনুভব করার পর শনিবার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা প্রদান করি। রোববার আমার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। যেহেতু মাঠে কাজ করেছি তাই এর আগে আরও ৩ বার নমুনা পরীক্ষা করিয়েছি। তখন নেগেটিভ এসেছিল। কিন্তু এবার হালকা কাশি অনুভব করায় পরীক্ষা করালে পজিটিভ এসেছে।

প্রসঙ্গত, করোনাকালের শুরু থেকে মাঠপর্যায়ে তৎপর ছিলেন উপজেলা প্রশাসনের শীর্ষ এই কর্মকর্তা। করোনাকালে তার নানা সিদ্ধান্ত ও উদ্যোগে সুফল পেয়েছে বন্দরবাসী।

জানা গেছে, দেশের প্রথম একজন নারী করোনা রোগীর মৃত্যু হয় নারায়ণগঞ্জের বন্দর উপজেলায়। সেই থেকে ঝুঁকিপূর্ণ এলাকায় লকডাউন, জনসচেতনতা বৃদ্ধি কর্মকান্ড, সেনাবাহিনীর টহলে নেতৃত্বদান, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ত্রাণ হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেয়াসহ মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কর্মকান্ডে নেতৃত্ব দিয়ে আসছিলেন ইউএনও শুক্লা সরকার। একের পর এক তিনি বিভিন্ন এলাকায় কাজ করতে গিয়ে আলোচনায় চলে আসেন।

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: নারায়ণগঞ্জের খবর,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.