বৃহস্পতিবার ২৯ শ্রাবণ, ১৪২৭ ১৩ আগস্ট, ২০২০ বৃহস্পতিবার

সিরাজদিখানে যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের মৃত্যুতে উপজেলা প্রেসক্লাবের শোক

লতা মন্ডল: যমুনা গ্রুপের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা বাংলাদেশের হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টিকারী নুরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব। আজ বুধবার বিকাল ৩টায় সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর সিরাজদিখান উপজেলা প্রতিনিধি সুব্রত দাস রনকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ শোক সভার আয়োজন করা হয়।

এ সময় সভাপতি সাধারন সম্পাদক স্বাক্ষরিত একটি শোকবার্তা দেওয়া পড়ে শোনান হয়। শোকবার্তায় বলা হয়, ‘হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টিকারী দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম এ দেশে সাংবাদিকদের সাহস যোগাতেন। তার মৃত্যুতে সাংবাদিক জগতে অপূরণীয় ক্ষতি হয়েছে। দেশ একজন মহান ব্যক্তিকে হারিয়েছে।

তার প্রেরনা সত্য, ন্যায় ও প্রগতিশীলতার পক্ষে। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়। এসময় সিরাজদিখান উপজেলা প্রেসক্লাবের নেতারা বলেন, যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশন প্রতিষ্ঠা করে তিনি বাংলাদেশের মিডিয়া জগতে বিশাল পরিবর্তন এনেছেন যা বাংলাদেশের সাংবাদিক সমাজ কোনোদিন ভুলবে না। তার মৃত্যুতে দেশের শিল্প খাতসহ গণমাধ্যমকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এ সময় তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

শোকসভায় উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি সুব্রত দাস রনক, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি আব্দুল রশিদ রতন, দৈনিক ভোরের কাগজ সিরাজদিখান প্রতিনিধি দেবব্রত দাস দেবু, দৈনিক সংবাদ সিরাজদিখান উপজেলা প্রতিনিধি গোপাল দাস হৃদয়, অনলাইন গ্রামনগর বার্তার সিরাজদিখান উপজেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম রকি, দৈনিক জনতার সিরাজদিখান উপজেলা প্রতিনিধি লতা মন্ডল, দৈনিক ভোরের দর্পনের সিরাজদিখান

উপজেলা প্রতিনিধি সঞ্জিত দাস, মোঃ মাহমুদুল হাসান,সোমাইয়া আক্তার, বন্যা দাস প্রমুখ।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.