বৃহস্পতিবার ২৯ শ্রাবণ, ১৪২৭ ১৩ আগস্ট, ২০২০ বৃহস্পতিবার

সাহেদকে উত্তরায় র‌্যাবের গোপন অফিসে নেওয়া হয়

অনলাইন ডেস্ক: গ্রেফতারকৃত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে নিয়ে রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব।

আজ বুধবার (১৫ জুলাই) সকাল ৯টায় সাতক্ষীরা থেকে ঢাকায় আনার পর সাহেদকে প্রথমে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদের পর তাঁকে নিয়ে র‍্যাব উত্তরার ওই বাসায় যায়।

উত্তরায় সিএইচএল বায়তুল এহসান নামের একটি বহুতল ভবনে র‍্যাব অভিযান চালাচ্ছে। সাজিদ হোসেনরিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে নিয়ে রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব।

বুধবার সকাল ৯টায় সাতক্ষীরা থেকে ঢাকায় আনার পর সাহেদকে প্রথমে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়। জিজ্ঞাসাবাদের পর তাঁকে নিয়ে র‍্যাব উত্তরার ওই বাসায় যায়।

সিএইচএল বায়তুল এহসান নামের একটি বহুতল ভবনে র‍্যাব অভিযান চালাচ্ছে। ভবনটির পঞ্চম তলায় সাহেদ করিমের একটি গোপন অফিস আছে বলে জানিয়েছেন র‍্যাবের কর্মকর্তারা।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ উপস্থিত সাংবাদিকদের বলেন, সাহেদ করিমের এই অফিস সম্পর্কে তাঁদের আগে জানা ছিল না। ভবনটির ভেতরে ও বাইরে র‍্যাবের উল্লেখযোগ্যসংখ্যক সদস্য উপস্থিত আছেন।

সূত্র: প্রথম আলো

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: অপরাধ ও দুর্নীতি,জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.