শুক্রবার ৩০ শ্রাবণ, ১৪২৭ ১৪ আগস্ট, ২০২০ শুক্রবার

সেই তিনি বাংলাদেশের ‘সিস্টেমকে’ গালি দিয়েছিলিন, দেশকে নয়!

মোঃ আবু তালিব পান্না: অনেকে দেখতেছি এই ভাইকে নিয়ে কথা বলতেছেন, তাই আমি কিছু বলতে যাইতেছি আর কি, ভুলত্রুটি হলে ক্ষমার দূষ্টিতে দেখবেন।

উনাকে কম বেশি সবাই চিনেন, উনি বাংলাদেশ কে নিয়ে একটা গালি দিয়েছিলেন সেটা হলো এমন I fuck you Bangladesh system.

ভাই উনি বাংলাদেশ কে গালি দেননি, দিয়েছেন দেশের system কে, আর উনার যায়গা যদি আপনি আমি হতাম হয়তো একই কাজ করতাম, আমরা শুধু উপরেটা নিয়ে লাফালাফি করি কিন্তু ভিতরে কি হয়েছে সেটা জানার চেষ্টা কয়জনে করেছেন?

তারা ১৪ ঘন্টায় আসছে ইতালি থেকে ঢাকায় তার পর তাদের টেস্ট করবে বলে এয়ারপোর্টের ভিতরে রাখে ৬ ঘন্টা কিন্তু সেখানে কিছুই করেনাই তারপর নিয়ে আসলো হজ ক্যাম্পে সেখানে আনার পর ৫ ঘন্টা এখানেও কিছু বলতেছেনা, না দিতেছে পানি না কোনো খাবার।

তখন উনাদের সাথে উনার দুধের বাচ্ছা ছিলো,, তাছাড়া তাদের যেখানে রাখা হয়েছিলো সেখানে ফ্যামিলি নিয়ে থাকার পরিবেশ ছিলনা, আবেগ দিয়ে নয় বিবেক দিয়ে চিন্তা করুন।

আসি এইবার মুল কথায়, ভাই আমাদের এই fucking system মের কারণেই আজ উনারা ইতালিতে নামতে পারেনি, ফিরতে হয়েছে তাদের আবার, এটা তাদের ব্যর্থতা নয় এটা আমাদের সিস্টেমের ব্যর্থতা, কারণ আমাদের সিস্টেম fucking.

আমাদের এই fucking system এর কারণে আজ বিশ্বের কাছে বাংলাদেশ ভাইরাস বোমা নামে পরিচিত, হুমকির মুখে ১ কোটি ২০ লাখ প্রবাসির জীবন।

ইতালি জাপান সহ অনেক দেশ ফ্লাইট বন্ধ করে দিয়েছে আমাদের fucking system এর কারণে। এর দ্বায় ভার কার? কারা তাদের জাল করোনা নেগেটিভ সার্টিফিকেট দিয়েছে?
জানা থাকলে উওর দিবেন।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: অপরাধ ও দুর্নীতি,জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.