বৃহস্পতিবার ২৯ শ্রাবণ, ১৪২৭ ১৩ আগস্ট, ২০২০ বৃহস্পতিবার

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের বৃক্ষরোপন কর্মসূচি পালন

লতা মন্ডল: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।  বৃহস্পতিবার পরিষদ চত্তরে সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহম্মেদ বিভিন্ন ফলজ ও বনজ গাছ লাগিয়ে এ বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন।

সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাপতি মো. বিল্লাল হোসেন বলেন, জাতির পিতা আমাদের একটি দেশ দিয়ে গেছেন। এই দেশটিকে সবার জন্য বাসযোগ্য করে গড়ে তুলতে হবে। বৃক্ষরোপণ একটি মহৎ কাজ। মুজিববর্ষে আমাদের সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের পক্ষ থেকে  সহস্রাধিক  বৃক্ষরোপণের এ উদ্যোগ নেওয়া হয়েছে। গাছের চারা রোপণ এবং পরিচর্যার বিষয়ে সবাইকে আরও যত্নবান হবার আহ্বান জানান সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজী মহিউদ্দিন আহম্মেদ ।

অনুষ্ঠানে সিরাজদিখান উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মো. মোশারফ হোসেন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এম আর তালুকদার বাবু, উপজেলা তাতীলীগ সভাপতি মো. রাসেল শেখ, হুমায়ুন কবির লিটু, কমল কৃষ্ণ পাল, মো. জুলহাস শেখ, আলেক চান সজীব, মো. ফয়সাল হোসেন প্রমূখ।

 বিষেরবাঁশি.কম/ডেস্ক/নিরাক

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.