মঙ্গলবার ৩০ আষাঢ়, ১৪২৭ ১৪ জুলাই, ২০২০ মঙ্গলবার

পুলিশ সুপার আলিমুজ্জামান ফরিদপুরেই থাকছেন

অনলাইন ডেস্ক: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম(সেবা) ফরিদপুরেই থাকছেন।
ফরিদপুরের অস্বাভাবিক পরিস্থিতি থেকে উত্তরণের সূচনা ঘটিয়ে পুলিশ সুপার মোঃ আলিমুজ্জান যখন প্রশংসায় ভাসছেন তখনি যোগ্য এই পুলিশ কর্মকর্তার বদলী আদেশের খবরে ফরিদপুরবাসী স্তব্ধ ও হতভম্ব!

এমনি পরিস্থিতিতে ওই বদলি আদেশ বাতিলের নতুন খবরে ফিরে আসে স্বস্তি ও ভরসা। মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গতকাল সোমবার স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে তার বদলীর আদেশ প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য,গত ১৪ মে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা কে ফরিদপুর থেকে মেহেরপুর জেলায় বদলী করা হয়েছিল। স্বরাষ্ট্রমন্ত্রনালয়ের প্রজ্ঞাপনে জানানো হয়, জননিরাপত্তা বিভাগের ১৪ মে ২০২০ তারিখের প্রজ্ঞাপনমূলে বদলীর আদেশধীন বিসিএস (পুলিশ) ক্যাডারের কর্মকর্তা জনাব মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা পুলিশ সুপার, ফরিদপুর জেলাকে মেহেরপুর জেলা এবং জনাব এম এম মুরাদ আলী, পুলিশ সুপার মেহেরপুর জেলাকে পুলিশ সুপার, ফরিদপুর জেলা হিসাবে বদলীর আদেশের প্রযোজ্য অংশটুকু এতদ্বারা বাতিল করা হলো।

পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানের বদলীর আদেশ প্রত্যাহার হওয়ায় ফরিদপুরের সর্বস্তরের জনগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাধুবাদ জানিয়েছেন। একজন সৎ ও নিষ্ঠাবান কর্মকর্তা হিসাবে তিনি ইতোমধ্যেই ফরিদপুরবাসীর মন জয় করে নিয়েছেন। ফরিদপুরের পুলিশ সুপার হিসাবে মোঃ আলিমুজ্জামান (বিপিএম-সেবা) যোগদানের পর সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযানে সফল হওয়ায় ফরিদপুরবাসীর মুখেমুখে।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/ নিরাক

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.