শুক্রবার ২৬ আষাঢ়, ১৪২৭ ১০ জুলাই, ২০২০ শুক্রবার

স্বাস্থ্য খাতের লম্পট থানাহাজতে ইয়াবার জন্য ছটফট করে!

অনলাইন ডেস্ক: জেকেজি হেলথকেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফুল চৌধুরী অনেক আগে থেকে নাকি স্বাস্থ্যসেবা বিষয়ক সিন্ডিকেটের সাথে জড়িত। আরিফুলের স্বৈরাচারী আচরণের শিকার হয়েছে যারা, তারাও মুখ খুলতে শুরু করেছে। তিনি নাকি আওয়ামী লীগ সরকারের দোহাই দিয়ে চলতেন।

তার চিকিৎসক স্ত্রীর প্রত্যক্ষ সমর্থনে সরকারী তিতুমীর কলেজ অস্থায়ী করোনা ক্যাম্পে অবৈধ কার্যকলাপ চালিয়েছিলেন। সেখানে বাধা দেয়ায় রাতের অন্ধকারে তিতুমীর কলেজের স্টাফদের উপর ভয়ানক হামলা চালিয়েছিলো।

মানুষের ভাষ্যমতে, ডাক্তার সাবরিনা নাকি দুই তিনটা লাশ ফেলে দিতে বলেছিলেন। এই এক দুর্দান্ত নিঞ্জা অ্যাকশন!! যদিও ATN নিউজে আরিফুলদের পক্ষে তখন সাফাই গাওয়া হয়েছিলো! এই ইয়াবাখোরের ননস্টপ বহু কাহিনী বেরিয়ে আসছে একের পর এক। তার স্ত্রী সাবরিনা আরিফ চৌধুরী আমার ফেসবুকের ফ্রেন্ড। সাবরিনা দেশের একজন প্রতিভাবান কার্ডিয়াক সার্জন হিসেবে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউশনে কর্মরত আছেন। স্বাভাবিকভাবেই তাকে পছন্দ করি। হেলথ সেক্টরের দুর্ধর্ষ কালোবাজারি আরিফুল তার স্ত্রীকে ব্যবহার করেছেন “মানি মেশিন” হিসেবে। স্ত্রীকে বানিয়েছেন আলট্রা মর্ডান পণ্যসামগ্রী। আরিফুল থানায় সিসিটিভির ক্যামেরা লাইট ভাঙচুর করেছেন। চিৎকার চেঁচামেচি করেছেন। কথা হচ্ছে, এত্তো অডাসিটি তার হয় কিভাবে?? কার শক্তিতে নিঃশ্বাস নিচ্ছেন এই ব্যক্তি?এই নেশাখোর ব্যক্তি থানার ফ্লোরে শুয়ে ইয়াবার জন্য চেঁচামেচিও করেছে। বুঝতে পারছিনা কি বলে তাকে ভৎর্সনা করবো। কে তাকে আড়াল থেকে সাহায্য সহযোগিতা করেছে? স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনুমোদন না থাকলে করোনার স্যাম্পল তারা পরীক্ষা করলো কিভাবে? আরিফুলের মত অসৎ নীতিহীন ব্যক্তি মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলেছে কোন সাহসে? মানুষের বাসায় গিয়ে টাকার বিনিময়ে স্যাম্পল কালেক্ট করে সেটা রাস্তায় ফেলে দেওয়া এবং আইইডিসিআর এর প্যাডে মনগড়া করোনা নেগেটিভ রেজাল্ট লিখে সার্টিফিকেট দিয়ে দেয়ার মত ভয়ানক অপরাধ আর কিছু হতে পারেনা। মানুষের জীবন নিয়ে প্রহসন খেলেছে আরিফুল গং। সাবরিনা আরিফ এখন যতই দায় এড়িয়ে চলুন না কেন, তিনিও সমঅপরাধী। কারণ তিনিও জেকেজির গুরুত্বপূর্ণ পদে ছিলেন। কার্ডিয়াক সার্জনকে নিয়ে আমাদের গর্ব করার কথা। কিন্তু নোংরা কাজে তার সংশ্লিষ্টতার প্রমাণ দেখে লজ্জা পাচ্ছি।

ফেসবুক থেকে সংগৃহীত

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: সারাদেশ,স্বাস্থ্য

Leave A Reply

Your email address will not be published.