শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

ফাঁকা বাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

অনলাইন ডেস্ক: ঘরে একা পেয়ে হিরা মনি (১৪) নামে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে লক্ষ্মীপুরে সদর উপজেলার হামছাদী ইউনিয়নের পশ্চিম গোপীনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। বিকাল ৫টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ সময় সন্দেহভাজন আরিফ ও সুমন নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। 

মৃত হিরা মনি পশ্চিম গোপীনাথপুর গ্রামের হারুনুর রশিদের মেয়ে ও স্থানীয় পালেরহাট পাবলিক হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন, দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম ও পালেরহাট পাবলিক হাইস্কুলের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন খাঁন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তারা প্রতিবেশী ও এলাকাবাসীর সঙ্গে কথা বলেন।

বিজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, হিরা মনির বাবা হারুন ক্যান্সার রোগে আক্রান্ত। তার বাবা ঢাকায় হাসপাতালে ভর্তি রয়েছে। তার মা ও ছোট দুই ভাইবোনও বাবার সঙ্গে ঢাকায় আছে। হিরা মনি হামছাদি ইউনিয়নের হাসনাবাদ গ্রামে নানার বাড়িতে ছিল। শুক্রবার সকালে সে নিজেদের বাড়ি পশ্চিম গোপীনাথপুরে আসে। ঘরে সে একাই ছিল। এরমাঝে সে পাশ্ববর্তী এক বাড়িতে গিয়ে কিছু সময় ছিল। এরপর সে আবার ঘরে চলে আসে। কিন্তু দুপুর ২টার দিকে ওই বাড়ির এক নারী তাকে ঘরে ডাকতে যায়। সেখানে তাকে অর্ধউলঙ্গ অবস্থায় দেখা পায়। তার শরীর ছিল খাটে, পায়ের অংশ মাটিতে ছিল। ধারণা করা হচ্ছে, তাকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

নিহত হিরা মনির মামা শাহজাহান বলেন, হিরামনি আমাদের বাড়িতে ছিল। সকালে তাকে পালেরহাট নামিয়ে দিয়ে যাই। বিকালে এমন ঘটনা শুনতে হবে, তা কল্পনাও করিনি। যারা তাকে হত্যা করেছে তাদের গ্রেপ্তার করে বিচারের দাবি জানান তিনি।

পালেরহাট পাবলিক হাইস্কুলের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন খাঁন জানান, হিরা মনি মেধাবী ছাত্রী ছিল। যারা তাকে নিষ্ঠুরভাবে হত্যা করেছে, সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম বলেন, ঘটনাটি খুবই বিভৎস। আমরা এ ঘটনার সুষ্ঠ তদন্তের মাধ্যমে জড়িতদের বিচার দাবি করছি। যেন এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। 

এ ব্যাপারে লক্ষীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ছাত্রীকে উদ্ধার ও আলামত জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির পাশের দুই যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.