বৃহস্পতিবার ২৯ শ্রাবণ, ১৪২৭ ১৩ আগস্ট, ২০২০ বৃহস্পতিবার

হেরে গেলেন করোনা যোদ্ধা মিরা রানী দাস

অনলাইন ডেস্ক: করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের চিকিৎসা সেবা দেয়া নার্স মিরা রানী দাস (৫৪) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার (১১ জুন) বেলা ১১টায় কাঁচপুরের সাজেদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

মিরা রানী দাস আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত ছিলেন। তার পৈত্রিক বাড়ী টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাড়াগ্রাম গ্রামে। স্বামীর বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া গ্রামে।

বিজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন

গণমাধ্যমকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়মা অফরোজ ইভা ও মীরা রানী দাসের স্বামী ব্যাংকার সুমন কুমার দাস এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশরাফুল আমীন জানান, মিরা রানী দাসের করোনা উপসর্গ দেখা দিলে গত ৩১ মে তার নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা শনাক্ত হলে প্রথমে তাকে বাসায় আইসোলেশনে রাখা হয়। পরে অবস্থা অবনতি হলে ৭ জুন তাকে কাচঁপুরের সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১১টায় তার মৃত্যু হয়।

মিরা রানী দাসের স্বামী সুমন চন্দ্র দাস জানান, তার সঙ্গে সকাল সাড়ে ৯টায় শেষবার আইসিইউতে কথা হয়েছে। বেলা ১১টায় সে মারা যায়। করোনা যুদ্ধে জীবন উৎসর্গ করা মীরার লাশ ঢাকার পোস্তগোলায় দাহ করা হবে বলেও জানান তিনি।

বিষেরবাশিঁ.কম/ডেস্ক/মৌ দাস

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর,সারাদেশ,স্বাস্থ্য

Leave A Reply

Your email address will not be published.