সোমবার ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ ২৫ মে, ২০২০ সোমবার

জুয়ার টাকা নিয়ে মাদরাসাছাত্র খুন

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের আড়াইহাজারে জুয়া খেলার টাকা পাওনা নিয়ে মাহবুব (১৪) নামে এক মাদরাসাছাত্রকে খুন করা হয়েছে। সোমবার সকালে উপজেলার সেন্দী এলাকায় ধান ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনায় সঙ্গে জড়িত সন্দেহে সৈকত (১৮) নামে এক যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত মাহাবুব উপজেলার হাইজাদী ইউনিয়নের সেন্দী এলাকার আসকর আলীর ছেলে। সে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর এলাকায় অবস্থিত বন্দর মাদরাসায় ছাত্র। আটক সৈকত উপজেলার হাইজাদী ইউনিয়নের সেন্দী এলাকার বিল্লালের ছেলে।

নিহত মাহবুবের ভাই আবুল হাসনাত বলেন গত ১৭ মার্চ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের পর মাহবুব মাদরাসা থেকে বাড়িতে চলে আসে। রোববার সন্ধ্যা ৭টার দিকে বড় ভাই আবু তৈয়ব মোবাইলে ফোনে জানান মাহাবুবকে খুঁজে পাওয়া যাচ্ছে না। পরে অনেক খোঁজাখুঁজি করা হয়। আমি লোক মারফত জানতে পেরেছি জুয়া খেলাকে কেন্দ্র করে তার সঙ্গে স্থানীয় কয়েকজন যুবকের দ্বন্দ্ব ছিল। সোমবার সকালে খবর পেয়ে থানায় এসে মাহবুবের মরদেহ শনাক্ত করি।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, জুয়া খেলার টাকা পাওনা নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে আটক যুবককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে। তবে তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে। তার সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: শীর্ষ সংবাদ

Leave A Reply

Your email address will not be published.