সোমবার ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ ২৫ মে, ২০২০ সোমবার

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ হয়ে গেল

অনলাইন ডেস্ক: করোনাকে জয় করে যেন বাড়ি ফিরছে মানুষ। এরই জের ধরে ঈদে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে ঘরমুখো যাত্রী পারাপার ঠেকাতে কর্তৃপক্ষ রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দিয়েছে । সোমবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডব্লিউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যাবস্থাপক মো. আবু আব্দুল্লাহ রনি ফেরি বন্ধের বিষয়টি নিশ্চত করে বলেন, সোমবার ভোরে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলা থেকে মানিকগঞ্জের পাটুরিয়া প্রান্তে যাত্রীর প্রচণ্ড চাপ থাকায় যাত্রী পারাপার ঠেকাতে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

তিনি আরও বলেন, ভোর থেকে যাত্রী এবং জরুরি পণ্যবাহী গাড়ীর  চাপ বৃদ্ধি পাওয়ার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৪টি ফেরি চলাচল করে। একসময় পাটুরিয়া প্রান্তে থেকে পুলিশ ফেরিতে যাত্রী ওঠা বন্ধ করে দিলে যাত্রীরা কয়েকটি স্থানে ভাংচুর করে।হঠাৎ করে ফেরি পারাপার বন্ধ করার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া দুই ঘাটে প্রায় দুই হাজার যানবাহনসহ প্রায় ৫ হাজার যাত্রী পারাপারের অপেক্ষায় রয়েছে।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে ঢাকা থেকে যাত্রীরা যেন গ্রামে না আসে সে ব্যাপারে আমাদের কাছে নির্দেশনা রয়েছে। এমন নির্দেশনা মোতাবেক আমরা কাজ করে যাচ্ছি।

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: জাতীয়,সারাদেশ,স্বাস্থ্য

Leave A Reply

Your email address will not be published.