বুধবার ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ ২৭ মে, ২০২০ বুধবার

মুন্সিগঞ্জের ডিসি করোনাভাইরাসে আক্রান্ত

অনলাইন ডেস্ক: মুন্সিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মো. মনিরুজ্জামান তালুকদার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার বিকেলে পাওয়া রিপোর্টে তার করোনাভাইরাস পজিটিভ আসে।

১৪ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এরপর থেকে তিনি সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন। তার শরীরে করোনার কোনো উপসর্গ ছিল না। এর আগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমুস শোয়েবের (৪০) করোনা পজিটিভ আসে। তার সঙ্গে মিটিং করায় জেলা প্রশাসনের ২৭ কর্মকর্তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল।

এর মধ্যে ডিসি ও জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক এসএম শফিকের (৪২) করোনা পজিটিভ এসেছে। ডিসি সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি করোনা সংক্রমণের শুরু থেকে রাত-দিন কাজ করে যাচ্ছিলেন।

মুন্সিগঞ্জের সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ বলেন, ২৩৪ জনের নমুনার রিপোর্ট আসে রোববার। ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেনটিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন (নিপসম) থেকে ১৪ ও ১৫ মে’র রিপোর্টে ৩৭ জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে ডিসি ও জেলা প্রশাসনের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৪০০ ছাড়িয়ে গেল।(জা.নি)

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর,স্বাস্থ্য

Leave A Reply

Your email address will not be published.