শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

১ দিনের ব্যবধানে চলে গেলেন ২ বলিউড তারকা

অনলাইন ডেস্ক: বলিউড অভিনেতা ঋষি কাপুর মারা গেছেন।বৃহস্পতিবার ফেসবুক স্ট্যাটাসে বিষয়টা জানিয়েছেন অমিতাভ বচ্চন। গুরুতর অসুস্থ হয়ে পড়লে বুধবার ভোরে তাকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়।

পরপর দুইদিনে দুই তারকার চিরপ্রস্থান দেখলো বলিউড। ২৯ এপ্রিল ইরফান খানের মৃত্যুর একদিন পর চলে গেলেন অভিনেতা ও প্রযোজক ঋষি কাপুর। তার মৃত্যুতে শোকের চাদরে ঢাকা পড়েছে হিন্দি সিনেমার আঙিনা।

সেইসঙ্গে শোক নেমেছে সমগ্র ভারতেও। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ নানা ব্যক্তিত্ব ও প্রতিষ্ঠান শোক জানাচ্ছে।

বুধবার ইরফান খানের মৃত্যুর পর তার আত্মার শান্তি কামনা করে সোশ্যাল হ্যান্ডেলে প্রয়াত অভিনেতার ছবি শেয়ার করেন ঋষি কাপুর। সেই ঘটনার পর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই নিজেও চলে গেলেন পৃথিবীর মায়া কাটিয়ে। এর আগে গত ২ এপ্রিলভক্তদের উদ্দেশ্যে ঋষি শেষ বার্তা দিয়েছিলেন।

করোনা সংক্রমণের জেরে লকডাউন শুরু হওয়ার পর স্ত্রীর সঙ্গে মুম্বইয়ের বাড়িতে ছিলেন ঋষি। লকডাউন ভেঙে যাতে কেউ বাড়ির বাইরে বের না হন, তার জন্য ভক্তদের কাছে বার বার আর্জি জানান ঋষি কাপুর।কঠিন পরিস্থিতিতে কেউ যেন চিকিতসক, নার্স কিংবা চিকিতসা কর্মীদের হেনস্থা না করেন, সেই আর্জিও জানিয়েছিলেন ঋষি।

ঋষির মৃত্যুর পর কাপুর পরিবারেরও বিশেষ বার্তা দিয়েছে। সেখানে বলা হয়, ‘প্রায় দু’বছর ধরে লিউকোমিয়ায় ভুগছিলেন ঋষি কাপুর৷ চিকিৎসকরা জানিয়েছেন মৃত্যুর আগে পর্যন্ত গোটা হাসপাতালের মানুষজনকে এন্টারটেন করে গেছেন ৷

তিনি এরকমই মানুষ ছিলেন, হাসতে ভালবাসতেন, হাসাতে ভালবাসতেন ৷ গোটা পৃথিবী যেন তার এই হাসি মুখটাই মনে করে থাকে ৷ তার চলে যাওয়া সত্যিই বড় ক্ষতি ৷’

বুধবার বলিউড হারিয়েছে শক্তিমান অভিনেতা ইরফান খানকে। এরপরদিনই এলো আরেক দুঃসংবাদ।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/নিরাক

Categories: জাতীয়,বিনোদন,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.