বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

দুই করোনাযোদ্ধা পুলিশের মরদেহ গ্রামে পাঠানো হলো

অনলাইন ডেস্ক: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) দুই সদস্যের করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা যাওয়ায় জানাজা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় রাজারবাগ কেন্দ্রীয় জামে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে তাদের জানাজা পড়ানো হয়। এরপর পুলিশি ব্যবস্থাপনায় তাদের নিজ নিজ গ্রামে পাঠানো হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে পুলিশ সদর দফতর। বিজ্ঞপ্তিতে করোনায় প্রাণ হারানো দুজনকে পুলিশের গর্বিত সদস্য বলে উল্লেখ করা হয়েছে।

মৃত্যুবরণকারী দুজন হলেন ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণে কর্মরত এএসআই আব্দুল খালেক (৩৬)। আরেকজন ট্রাফিক উত্তরের বিমানবন্দর এলাকায় কর্মরত কনস্টেবল আশেক মাহমুদ (৪২)।

২৮ এপ্রিল শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হলে এএসআই মো. আবদুল খালেককে আইসোলেশনে রাখা হয়। বৃহস্পতিবার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন। তার বাড়ি বরগুনা জেলার বেতাগী থানার ঝোপখালী গ্রামে।

এদিকে জ্বর থাকায় গত ২৬ এপ্রিল বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনা পরীক্ষার জন্য কনস্টেবল মো. আশেক মাহমুদের নমুনা সংগ্রহ করা হয়। পরদিন করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসায় তাকে আইসোলেশনে রাখা হয়।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/নিরাক

Categories: জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.