সোমবার ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ ২৫ মে, ২০২০ সোমবার

গুণধরের বাড়ি না’গঞ্জের সোনারগাঁ: দুর্ঘটনায় জখম খুঁজতে মিলল ৩ হাজার ইয়াবা!

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে দুর্ঘটনায় আহত এক মোটরসাইকেল আরোহীর শরীরে জখম খুঁজতে গিয়ে পেন্টের ভেতরে লুকানো তিন হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করলেন ডাক্তাররা! গতকাল রবিবার (০৫ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এতে তারা পুলিশকে খবর দিলে থানা ও হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ইয়াবাসহ তাকে আটক করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বেলা ১২টার দিকে সীতাকুণ্ড পৌর সদরের শিবপুর রাস্তার মাথা এলাকায় ঢাকামুখী একটি মোটরসাইকেল দ্রুতগতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি রিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি উল্টে গিয়ে আরোহী মো. আনু ও রিকশাযাত্রী পৌর সদরের ব্যবসায়ী জসীম উদ্দিন আহত হন। এসময় এলাকাবাসী দুজনকেই উদ্ধার করে সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করান। 

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানান, মোটরসাইকেল আরোহী মাথায় চোট পেয়েছিলেন। এছাড়া শরীরের আর কোথায় চোট আছে তা খুঁজতে থাকেন ডাক্তাররা। এক পর্যায়ে তার হাঁটুর ওপরের দিকে পেন্টের নিচে কিছু বাঁধা আছে বুঝতে পেরে সেখানে দেখলে বিভিন্ন প্যাকেটে প্রায় ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। 

এসময় আমরা সীতাকুণ্ড থানাকে খবর দিলে তারা কুমিরা হাইওয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে তাকে নিয়ে যায়। আটককৃতের নাম আনোয়ার হোসেন আনু (৪৫), সে ঢাকা নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ের বাসিন্দা। 

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছেলেটির কাছ থেকে ১৫টি প্যাকেটে থাকা ২ হাজার ৯২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বিকালে এ ব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। 

সূত্র: কালের কন্ঠ

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.