সোমবার ১১ জ্যৈষ্ঠ, ১৪২৭ ২৫ মে, ২০২০ সোমবার

না.গঞ্জের গলাচিপা ও আমলাপাড়ার দুটি বাড়িতে সতর্কাবস্থা জারি

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জ জেলার আমলাপাড়া ও গলাচিপা এলাকার দুটি বাড়িতে সতর্কাবস্থা জারি করা হয়েছে। এর মধ্যে আমলাপাড়া এলাকার একজন সনাতন ধর্মালম্বী স্ব উদ্যোগে ৪ এপ্রিল রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছেন। এর পরেই ওই বাড়িতে সতর্কাবস্থা জারি করা হয়।

অপরদিকে শহরের গলাচিপা এলাকার একটি বাড়িতেও সতর্কাবস্থা জারি করা হয়েছে। ওই বাড়িতে তিনজন রয়েছে যারা বন্দরে ৩০ মার্চ করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া নারীর আত্মীয় স্বজন। এ কারণেই ওই তিনজনের বাড়িতে যান সিটি করপোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা।

স্থানীয় ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ গণমাধ্যমকে বলেন, ‘দুটি বাড়িতেই সতর্কাবস্থা জারি করা হয়েছে। গলাচিপার একই পরিবারের তিনজন ছিলেন বন্দরে মারা যাওয়া নারীর স্বজন। ওই বাড়িতে স্বাস্থ্য কর্মকর্তা দিয়ে লোকজনদের শরীর পরীক্ষা করে কোন লক্ষণ পায়নি। আর আমলাপাড়ার ব্যক্তি নিজেই রাজধানীতে গেছেন। সে বাড়িটিতেও সতর্কাবস্থা জারি করা হয়েছে।’

৩০ মার্চ বন্দরের রসুলবাগ এলাকায় ৪৫ বছর বয়সী এক নারী ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর। ২ এপ্রিল রিপোর্ট আসে ওই নারীর দেহে করোনা ভাইরাসের উপস্থিতি ছিল। পরবর্তীতে নারীর বাড়ি সংলগ্ন ১০০ বাড়ি লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন। এসময় আইইডিসিআরের সদস্যরাও উপস্থিত ছিলেন।

সূত্র: নিউজ নারায়ণগঞ্জ

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.