রবিবার ২২ চৈত্র, ১৪২৬ ৫ এপ্রিল, ২০২০ রবিবার

তরুনদের বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

নিরাক হাসান প্রেম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বন্ধুদের নিয়ে কেক কাটলেন তরুণ যুবকের দল। মঙ্গলবার (১৭ মার্চ) চাষাঢ়ায় বাগান বাড়ী রেস্টুরেন্ট সংলগ্ন এ আয়োজন করা হয়। আয়োজনে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে কেক কেটে শিশু দিবস পালন করেন তারা।
এ সময় অর্ঘ্যদীপ হালদার ও সবুজ রায় এর নেতৃত্বে কেক কাটার অনুষ্ঠানে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শুভ রায়, সাখাওয়াত হোসেন সুমিত, শামীম রানা উপস্থিত ছিলেন। অর্ঘ্যদীপ হালদার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন দেশ প্রেমিক মানুষ। দেশের প্রতি তার ভালোবাসা আমাদের প্রতি নিয়ত অনুপ্রানিত করে। সেই ১৯৭১ সালের মুক্তির সংগ্রামের মাধ্যমে বাংলার মানুষকে যে সাহস তিনি দিয়েছেন তার জন্য আমরা একটা নতুন দেশ পেয়েছি। এটা আমাদের বাঙ্গালী জাতির অহংকার।
অনুষ্ঠানে সবুজ রায় বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই মাটির সন্তান বলেই আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। আমাদের আছে লাল সবুজের অনন্য পতাকা। আজ তাঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি সুখী, সমৃদ্ধ ও উন্নত দেশে পরিণত করছেন। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে শেখ হাসিনার নেতৃত্বেই আমাদের আরও সামনের দিকে এগিয়ে যেতে হবে। এ সময় আরো উপস্থিত ছিলেন, তুষার দাস রুপু, উচ্ছাস দাস,অমিত নন্দী, অনিক সাহা, প্রশান্ত সাহা, শান্ত সাহা, হাবিবুর রহমান আসিফ, তুষার ঘোষ, আন্তন ঘোষ, সৌরভ দাস, মো: রিয়াদ, মো: সোহাগ প্রমুখ। বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/নিরাক

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.