সোমবার ১১ ফাল্গুন, ১৪২৬ ২৪ ফেব্রুয়ারি, ২০২০ সোমবার

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার করেছেন র‌্যাব-১১

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে কিশোর গ্যাং গ্রুপের ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী ধারালো চাপাতি ও দুইটি গিয়ার সুইজযুক্ত ধারালো চাকু উদ্ধার করা হয়।

গতকাল রবিবার (১৯ জানুয়ারি) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের আটি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের প্রত্যেকের বয়স ১১ হতে ১৬ বছর। গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী গণমাধ্যমে এই তথ্য জানায়।

র‌্যাব জানায়, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তারা ১০ থেকে ১৫ জনের একটি গ্রুপ সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় সিদ্ধিরগঞ্জ ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ত্রাস সৃষ্টি করে বিশৃঙ্খল ও অরাজক পরিস্থিতির সৃষ্টি করে আসছিল।

র‌্যাব আরো জানায়, সিদ্ধিরগঞ্জের আটি এলাকায় কোন অপরিচিত লোক আসলে তারা অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নিত। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়গঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সূত্র: প্রেস নারায়ণগঞ্জ

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.