মঙ্গলবার ৩০ আষাঢ়, ১৪২৭ ১৪ জুলাই, ২০২০ মঙ্গলবার

র‌্যাবের অভিযানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন! গ্রেপ্তার ৪জন

নিরাক হাসান প্রেম: মুন্সিগঞ্জে গজারিয়ায় জামালদি বাসস্ট্যান্ড এলাকায় রবিবার বিকালে মার্বেল কারখানা ও ‘দারুচিনি’ রেস্টুরেন্টে অবৈধ গ্যাস সংযোগ থাকায় ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তিতাস গ্যাস কর্তৃপক্ষ মার্বেল কারখানা ও রেস্টুরেন্টের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। র‌্যাব-১১ অভিযানে গ্রেপ্তারকৃত আসামীরা হলেন কারখানা মালিক মো. রিপন(৩৬), প্রধান মিস্ত্রি খলিলুর (৩০), গ্যাস লাইন মিস্ত্রি মুরাদ হোসেন(৩২) ও সহকারী মিস্ত্রি নজরুল ইসলাম(৪০)।
র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন বলেন, আসামীরা দীর্ঘদিন যাবৎ তিতাস গ্যাস লাইনে ছিদ্র করে অবৈধভাবে মার্বেল কারখানা চলিয়ে আসছে। আসামী রিপন উরফে কাইল্যা রিপন অবৈধ গ্যাস সংযোগের মূলহোতা। এছাড়াও একই মালিকের দারুচিনি নামক একটি রেস্টুরেন্টে পরিচালনা করে অবৈধ গ্যাস দ¦ারা। এভাবে তারা প্রতি বছর প্রায় লক্ষ লক্ষ টাকার গ্যাস চুরি করে রাষ্ট্রের সম্পত্তি ভোগ করে আসছে। তিনি আরো বলেন, বেশ কয়েকবার তিতাস গ্যাস কর্তৃপক্ষ এই কারখানা ও রেস্টুরেন্টের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে। কিন্তু তারা পুনরায় গ্যাস সংযোগ স্থাপন করে।
জসিম বলেন, আমরা তিতাস গ্যাস কর্তৃপক্ষদের নিয়ে মার্বেল কারখানা ও রেস্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছি এবং গ্রেপ্তারকৃ আসামীদের মু›সীগঞ্জ জেলার গজারিয়া থানায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। বিষেরবাঁশি.কম/ডেস্ক/নিরাক

Categories: অপরাধ ও দুর্নীতি,আইন-আদালত,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.