সোমবার ১১ ফাল্গুন, ১৪২৬ ২৪ ফেব্রুয়ারি, ২০২০ সোমবার

দুই বোনকে ধর্ষণের চেষ্টা ! ভূয়া সেনাসদস্য গ্রেফতার

অনলাইন ডেস্ক: দুই বোনকে ধর্ষণ ও হত্যার চেষ্টা এবং ফেসবুকে আপত্তিকর ছবি পোষ্ট করার অভিযোগে ৭ জানুয়ারি বিকালে সাইনবোর্ড এলাকা থেকে আলমগীর খাঁ (২৫) নামে ভূয়া সেনা সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এসময় তার কাছ থেকে সেনাবাহিনীর ভূয়া পরিচয়পত্র, ট্রাওজার ও ট্রাকস্যুট, এবং মোবাইল ফোন জব্দ করে।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, আসামী আলমগীর খাঁ ২০১২ সালে ঢাকা সেনানিবাসে কচুক্ষেত আর্মি স্টোরে চাকুরী নেয়। এসময় চাকুরীকালীন থাকা অবস্থায় সে সেনাবাহিনীর ভূয়া আইডি কার্ড ও ট্রাওজার সংগ্রহ করে। সে দীর্ঘদিন যাবত সেনাবাহিনী, পুলিশ ও র‌্যাবের পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করত।

তিনি আরো জানান, আলমগীর সেনাবাহিনীর সদস্য হিসেবে মিথ্যা পরিচয়ে ফেসবুক আইডি খুলে ভিকটিমদের সাথে ভাই-বোনের সম্পর্ক গড়ে তুলে। গত ২৫ ডিসেম্বর ভিকটিমের বাড়ীতে কৌশলে অবস্থান করে। ভাই বোনের সম্পর্কের সুবাদে দুই বোনের আপত্তিকর ছবি তুলে। এক পর্যায় রাত ১২ টার সময় অনৈতিক কার্যকলাপের উদ্দেশ্য শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। একপর্যায় ব্যর্থ হয়ে কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি ও হুমকি দিয়ে চলে যায়।

তিনি বলেন, পরবর্তীতে আসামী আলমগীর বিভিন্ন সময়ে দুই বোনকে ভয়ভীতি ও হুমকি দেয় এবং বলে তার কথামতো তার সাথে ঘুরতে না গেলে ভিকটিমের আপত্তিকর ছবি ফেসবুকে ছেড়ে দিবে। গত ৩০ ডিসেম্বর দুই বোনকে বিভিন্ন কৌশলে ফুসলিয়ে ও অভিনব কায়দায় ভয়ভীতি দেখিয়ে ঢাকা হতে বরিশালগামী কীর্তনখোলা লঞ্চের কেবিনে উঠিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা করে। আনুমানিক রাত ১১ টায় আলমগীর লঞ্চের কেবিনের ভিতরে দুই বোনকে ধর্ষণের উদ্দেশ্যে তাদের পরণের জামা কাপড় ছিঁড়ে ফেলে ও জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা করে ব্যর্থ হয়ে মারধর ও হত্যার চেষ্টা করে। এছাড়াও তাদের সাথে জোর করে আপত্তিকর ছবি তার মোবাইলে ধারণ করে। পরদিন ভোরে দুই বোনের ব্যবহৃত মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনতাই করে পালিয়ে যায়। পরবর্তীতে আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় তাদের নিজ বাড়ীতে ফেরত পাঠানো হয়।

আলেফ উদ্দিন বলেন, র‌্যাব-১১ গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে আলমগীরকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী সত্যতা স্বীকার করে। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজ২৪.ওয়েব/ সংবাদদাতা /নিরাক

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.