রবিবার ১৩ মাঘ, ১৪২৬ ২৬ জানুয়ারি, ২০২০ রবিবার

“ফ্রেন্ডস এন্ড ফ্রেম” আলোকচিত্র প্রদর্শনী ও পুরস্কার বিতরন

বিষেরবাঁশি.কম: জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক সংগঠন এসএসসি ২০০১ ও এইচএসসি ২০০৩ বাংলাদেশ গ্রুপ “ফ্রেন্ডস এন্ড ফ্রেম” এর আলোকচিত্র প্রদর্শনী ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন অনুষ্ঠান করেন।

শনিবার (১১ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডির গ্যালারি২৭এ তে অনুষ্ঠানটি হয়।

অনুষ্টানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের স্বনামধন্য আলোকচিত্রী চঞ্চল মাহমুদ বলেন, আলোকচিত্র একটি শিল্প। খুব সুন্দর একটি উদ্যোগ। যা মানুষের মনকে খারাপ কাজ থেকে দূরে রাখে। এটা মানুষের মন ও মানষিকতাকে বিকশিত করে।

তিনি আরো বলেন, এই সংগঠনটি তাদের আলোকচিত্র শিল্পে উৎসুক সদস্যদের প্রশিক্ষণের উদ্যোগ নিলে আমি পাশে থাকবো এবং এ সংক্রান্ত যেকোন প্রয়োজনের সহযোগিতা করবো।

গ্রুপের এডমিন মুহিত রহমান চৌধুরী বলেন, আমাদের সকল সেবামূলক কর্মকান্ডের পাশাপাশি বন্ধুদের এমন বিভিন্ন উদ্ভাবনী কর্মকাণ্ড চলমান থাকবে।

বিগিনার, এম্যাচার ও এডমিন প্যানেল এই তিনটি ক্যাটাগরিতে আয়োজিত এই প্রতিযোগিতায় গ্রুপের ৪২০০০ সদস্যদের মধ্য থেকে প্রাথমিকভাবে বিচারকের সিদ্ধান্তে বিগিনার ক্যাটাগরিতে ৩৮জন, এম্যাচার কেটাগরিতে ১২ জন এবং এডমিন প্যানেল ক্যাটাগরিতে ৪জন সিলেক্ট হলে ৪২০০০ সদস্যদের ভোটের মাধ্যমে বিগিনার ক্যাটাগরিতে প্রথম-তোফাজ্জল হোসেন তপু দ্বিতীয়-আসাদুজ্জামান হিমেল ও তৃতীয় স্থান দেওয়ান নাফিজ, এডমিন প্যানেল ক্যাটাগরিতে প্রথম নির্বাচিত হন গ্রুপের মডারেটর মুহাম্মদ সাব্বির হোসাইন এবং এম্যাচার ক্যাটাগরিতে প্রথম- আবু রাসেল দ্বিতীয়- মুইন চৌধুরী।

এ সময় আরো উপস্থিত ছিলেন অনুষ্ঠানের বিশেষ অতিথি চন্দন রায় চৌধুরী, ডিরেক্টর বিএফডিসি। প্রতিযোগিতার বিচারক ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফার তৌহিদ পারভেজ বিপ্লব, সংঠনটির এডমিন মুহিত রহমান চৌধুরী, সংগঠনের মডারেটর মুহাম্মদ সাব্বির হোসাইন ও এরস এম রাকিব উদ্দিন এবং অনুষ্ঠানটির পৃষ্ঠপোষক ‘নিউ রিনবো ইন্টারন্যাশনাল, এর ডিরেক্টর জাহাঙ্গীর আলম জিকু।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/নিরাক

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.