শনিবার ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ ১৪ ডিসেম্বর, ২০১৯ শনিবার

গান মনে না থাকায় ভুল ইংরেজি বলে সমালোচিত রানু (ভিডিও সহ)

অনলাইন ডেস্ক: রানাঘাটের রেলস্টেশনে গান গেয়ে বেড়ানো রানু হিমেশের সুরে সিনেমার গান গাওয়ার পর থেকেই তাকে নিয়ে আলোচনা সমালোচনা লেগেই আছে। গান গেয়ে ভাইরাল হওয়ার পর এখন বলিউড মাতাচ্ছেন রানু মণ্ডল।

কখনো ভালো গান গেয়ে, কখনো ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করে কিংবা বিতর্কিত মন্তব্য করে আলোচনার শিরনামে থাকেন রানু। সেই ধারবাহিতায় আবারও সমালোচনার মুখে পড়েছেন এই গায়িকা।

https://www.instagram.com/p/B5dtBR4nvCD/?utm_source=ig_web_button_share_sheet

সম্প্রতি একটি নতুন ভিডিও ভাইরাল হয়ে রানু মণ্ডলের। একটি অনুষ্ঠানে গিয়ে আজব কাণ্ড ঘটিয়েছেন তিনি। সেখানে তাকে গান গাওয়ার জন্য অনুরোধ করা হয়। হিমেশ রেশমিয়ার সঙ্গে রেকর্ড করা একটি গান শোনাতে চান তিনি।

আর গান গাইতে গিয়েই ঘটনাটি ঘটে। মাইক হাতে নিয়ে গানের কথা ভুলে যান রানু। আর সেই দুঃখেই বলতে থাকেন ভুল ইংরেজি। সেই ভিডিও প্রকাশ হতেই তার সমালোচনায় মেতে ওঠে নেটিজনরা। রানু মণ্ডলের ভুল ইংরেজি নিয়ে হাসাহাসি করছে অনেকেই।

মূলত রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে গাওয়া ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় স্টার হয়ে যান রানু মণ্ডল। এ গানই তাকে পৌঁছে দিয়েছে বলিউডের দরজায়। সংগীত ভুবনে এখন এক আলোচনার নাম রানু। একের পর এক গান গেয়ে চলেছেন তিনি। এরই মধ্যে দর্শক শ্রোতারা শুনেছেন ‘তেরি মেরি কাহানি’সহ আরও বেশ কিছু গান।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/নিরাক

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.