শনিবার ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ ১৪ ডিসেম্বর, ২০১৯ শনিবার

কক্ষে ঢুকে সমাপনী পরীক্ষার্থী হয়রানির অভিযোগ উঠেছে পিওনের বিরুদ্ধে

অনলাইন ডেস্ক: ঝালকাঠি জেলার রাজাপুরের ৫০ নং পুটিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থী মাসুম হোসেনের (রোল নং ১৩২২) পরীক্ষার কক্ষে ঢুকে হয়রানি ও হুমকি দিয়ে সঠিক অংক কাটতে বাধ্য করায় ওই স্কুলের পিওনের মহসিন আকনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই পরীক্ষার্থীর মা মাসুম আক্তার রাজাপুর উপজেলা নির্বাহি কর্মকর্তাসহ সংশ্লিষ্ট দপ্তরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে প্রকাশ, গত ২৪ নভেম্বর রবিবার গালুয়া দুর্গাপুর কেন্দ্রে গনিত পরীক্ষা চলাকালে ৫০ নং পুটিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিওন মহসিন আকন ৬ নং কক্ষে প্রবেশ করে তার স্কুলের সমাপনী পরীক্ষার্থী মাসুম হোসেনের খাতা ৪/৫ বার উল্টেপাল্টে দেখে পূর্ব শত্রুতার জের ধরে ফলাফল খারাপ করার উদ্দেশ্যে ধমক দিয়ে ২টি অঙ্ক কেটে ফেলতে বাধ্য করেন।

সঠিক হওয়া ওই অঙ্ক আরো ২টি শিশু শিক্ষার্থী ভয়ে কেটে দেয়। পরীক্ষার্থী মাসুম হোসেনের মা মাসুম আক্তার জানান, দুটি সঠিক অঙ্ক কেটে ফেলায় তার ছেলের ফলাফল খারাপ হবে। ছোট শিশু হওয়ায় সে ওই দিন ভাল করে আর পরীক্ষাও দিতে পারেনি। তিনি বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থার দাবি জানিয়েছেন।

এ বিষয়ে অভিযুক্ত ৫০ নং পুটিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিওনের মহসিন আকন পরীক্ষার কক্ষে প্রবেশের অভিযোগ অস্বীকার করে জানান, ওই বিদ্যালয়ে চাকুরি পাওয়ার জন্য শিক্ষার্থী মাসুমের চাচায় প্রার্থী ছিল। তার চাকুরি না হয়ে মহসিন আকনের চাকুরি হওয়ার পর থেকেই নানা ভাবে হয়রানি করে আসছে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস/রহিম রেজা

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.