শনিবার ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ ১৪ ডিসেম্বর, ২০১৯ শনিবার

একটু স্বাধীনতা চান প্রেম করতে তারা

অনলাইন ডেস্ক: লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন পাঁচ মাস ধরে । কিন্তু ব্যাপারটা মোটেও লুকানো থাকেনি। আকাশে বাতাসে ছড়িয়ে গেছে তাদের প্রেমকাহিনি। সবখানেই আলোচনার বিষয় তারা। কবে কোথায় ডেট করছেন, কোথায় একসঙ্গে যাচ্ছেন এইসব নিয়ে সবাই পড়ে আছেন।

তাই অনেকটা বিরক্ত বলিউডের তারকা জুটি পুলকিত সম্রাট ও কৃতী খারবান্দা। বাধ্য হয়ে লাজ লজ্জার মাথা খেয়ে বলেই ফেললেন মুখ ফস্কে, ‘আমাদের প্রেম করার একটু স্বাধীনতা দিন।’

মিঞাঁ-বিবির পাঁচ মাসের ডেটিংয়ের খবর বলিউড পাড়ায় ঘরে ঘরে। সেই প্রেম স্বীকারও করে নিলেন কৃতি। তবে ধরলেন বায়নাও, প্রেম করার জন্য স্বাধীনতা চাইলেন। জমিয়ে প্রেম করার সুযোগটাই নাকি তারা পাচ্ছেন না। এসব নিয়ে নাথা ঘামাতে দুই পরিবারের সদস্যরা যখন রয়েছেন তখন সবার এত তাড়া কেন, এমন প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন তিনি।

কৃতির সুরে সুর মিলিয়েছেন পুলকিতও। বলেছেন, গত পাঁচ মাস ধরে তারা এক ছাদের নীচে না থাকলেও অনেকটা সময় একসঙ্গে কাটাচ্ছেন। এই সম্পর্ক আরও সুন্দর হবে যদি অথথা সবাই একে কেচ্ছা-কেলেঙ্কারির পর্যায়ে না ফেলেন। তারা তাদের মতো করে থাকতে চান। সময় কাটাতে চান। দুই পরিবারকেও সময় দিতে চান একে অন্যকে বুঝে নিতে।

তাদের এই সিদ্ধান্তে দুই পরিবারই খুশি। তবে রসায়ন গাঢ় হতে আরও একটু স্বাধীনতা দরকার। আশা, অনুরাগীরা তাদের এই চাওয়া পূরণ করবেন।

পুলকিত এর আগে সালমন খানের রাখি-বোন শ্বেতা রোহিরাকে বিয়ে করেছিলেন। সেই দাম্পত্যে ইতি পড়ে ২০১৫। এর পরে ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত। সেই সময় তারা একসঙ্গে অভিনয় করেছিলেন ‘সনম রে’ ছবিতে। এখন দেখার পালা নিয়ম করে প্রেমে পড়া এই অভিনেতা কৃতীর মধ্যে কতদিন সুখ খুঁজে পান।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/নিরাক

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.