বৃহস্পতিবার ২৯ শ্রাবণ, ১৪২৭ ১৩ আগস্ট, ২০২০ বৃহস্পতিবার

প্র্যাঙ্ক ভিডিও বানাতে গিয়ে নকল ৭ ‘ভূত’গ্রেফতার

অনলাইন ডেস্ক: বিগত কয়েক মাস ধরেই এলাকায় ক্রমশ ভূতের উপদ্রব বাড়ছিল। গায়ে সাদা ধবধবে পোশাক, রক্তাক্ত শরীর, মাথা ভর্তি লম্বা রুক্ষ চুল, হাতে অস্বাভাবিক লম্বা লম্বা নখ। এলাকার ফুটপাথবাসী থেকে শুরু করে অন্যান্য বাসিন্দারা মাঝে মধ্যেই দেখা পাচ্ছিলেন তাঁদের। ভূতের উপদ্রবে অতিষ্ঠ হয়ে এলাকার বাসিন্দারা শেষমেশ পুলিশে পর্যন্ত অভিযোগ জানান। আর ক’দিনের তদন্তের পর পুলিশের জালে ধরা পড়ল সাত সাতজন ‘ভূত’! প্র্যাঙ্ক ভিডিও বানানোর অপরাধে সাত ভূতকে গ্রেফতারও করেছে পুলিশ।
বেঙ্গালুরুর যশোবন্তপুরের শরিফ নগর এলাকায় অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে। এঁরা আসলে ‘ভূত’ নয়। দীর্ঘদিন ধরে এলাকায় ভূত সেজে কয়েকজন যুবক প্র্যাঙ্ক ভিডিও বানাচ্ছিলেন। এঁদের প্রত্যেকেরই বয়স ২০ থেকে ২২ এর মধ্যে। এই সাত যুবক ওই এলাকায় এলাকার বাসিন্দাদের নিয়ে যাওয়া ট্যাক্সি বা গাড়িগুলিকে ভয় দেখিয়ে তারা প্র্যাঙ্ক ভিডিও বানাচ্ছিল। ‘ঘোস্ট প্র্যাঙ্ক ইন বেঙ্গালুরু’ নামের একটি ইউটিউব চ্যানেলের জন্য তারা এই ভিডিওগুলো বানানো হচ্ছিল।
জানা গেছে, এর আগেও সোশ্যাল মিডিয়ায় দ্রুত জনপ্রিয়তা পাওয়ার লোভে এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে উপার্জনের আশায় তারা এই ধরনের ভিডিও বানানোর চেষ্টা করা হয়েছে। সে ক্ষেত্রে পুলিশের পক্ষ থেকে এই ধরনের ভিডিেও বানাতে গিয়ে এলাকার বাসিন্দাদের কোনও ভাবেই উত্যক্ত করা যাবে না বলে সতর্ক করা হয়েছিল। কিন্তু তাতে কাজ না হওয়ায়, যশোবন্তপুরের শরিফ নগর এলাকার একাধিক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে এই ৭ যুবককে গ্রেফতার করা হয়েছে। বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস

Categories: লাইফস্টাইল,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.