মঙ্গলবার ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ ১০ ডিসেম্বর, ২০১৯ মঙ্গলবার

সরকারি জায়গা দখল করা ১২’টি দোকানে আগুন: ২০’লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের শিমরাইল টেকপাড়া এলাকায় গত শনিবার (০৯ নভেম্বর) ভোরে ডেমরা সড়কের পশ্চিম পাশে সরকারি জায়গা দখল করে উঠা প্রায় ১২’টি দোকান আগুনে পুড়ে ছাই। দোকান মালিকরা দাবি করছেন, এতে প্রায় ২০’লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আদমজী ও ডেমরা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টা করে সকাল ৭’টায় আগুন নিয়ন্ত্রণ আনতে সক্ষম হয়। ক্ষতিগ্রস্থ দোকান মালিক খালেক ও ফারুক জানায়, হোটেলের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

আগুনে পুড়েছে ১’টি মোটর সাইকেল গ্যারেজ, ১’টি খাবার হোটেল, ৮’টি ভাঙ্গারী দোকান, ১’টি চায়ের দোকান ও ১’টি ব্যাটারী চার্জিং দোকান। আদমজী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ইনচার্জ মো: শাহজাহান জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনি।

খাবার হোটেলের রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে নিশ্চিত হতে পেরেছি। তবে আগুনে প্রায় ১২’টি দোকান পুড়ে গেছে।

স্থানীয়দের অভিযোগ, শিমরাইল এলাকায় ডেমরা সড়কের দুই পাশে সরকারি জায়গা দখল করে একটি প্রভাবশালী মহল অবৈধ ভাবে দোকান পাট গড়ে তোলে ভাড়া বাণিজ্য করছে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস/আহসান শিপু

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.