মঙ্গলবার ২৮ কার্তিক, ১৪২৬ ১২ নভেম্বর, ২০১৯ মঙ্গলবার

নারী গাঁজা কারবারিসহ ২ জন আটক

অনলাইন ডেস্ক: সিলেটের সুনামগঞ্জ সীমান্তে সোমবার (১৪ অক্টোবর) জরিনা বেগম নামে এক নারী গাঁজা মাদক কারবারিসহ দুই জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার মধ্যরাতে গাঁজার চালান, চোরাই মোটরসাইকেল সহ আটককৃতদের তাহিরপুর থানায় সোপর্দ করা হয়। মর্জিনা নরসিংদী জেলার রায়পুরা উপজেলার সাপমারা গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী।
আটককৃত অপর সহযোগীর নাম রাকিব হোসেন। সে তাহিরপুর উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের সীমান্তগ্রাম উওর মোকসেদপুরের আবু চাঁনের ছেলে।,
২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি) বাংলাদেশ সুনামগঞ্জ’র অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, ব্যাটালিয়নের তাহিরপুরের লাউড়েগড় কোম্পনী হেডকোয়ার্টারের বিজিবি সুবেদার মো. হাবিবুর রহমানের নেতৃত্বে বিজিবি টহলদল সোমবার সন্ধারাতে সীমান্তগ্রাম উওর মোকসেদপুর হতে চার কেজি ভারতীয় গাঁজা ও একটি চোরাই প্লাটিনা মোটরসাইকেল সহ মর্জিনা এবং তার সহযোগীকে রাকিবকে আটক করেন।
বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক আরো বলেন, সীমান্তে চলমান বিশেষ অভিযানের মুখে হয়ত মাদক ও চোরাচালানে নতুন করে নারী, কিশোর- কিশোরী. কিছু বিপধগামী তরুণ তরুণীদের সম্পৃক্ত করেছে বলে ধারণা করছি।
বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস/হাবিব সারওয়ার আযাদ

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.