মঙ্গলবার ২৮ কার্তিক, ১৪২৬ ১২ নভেম্বর, ২০১৯ মঙ্গলবার

হামলার ও ভয়ভীতি দেখিয়ে হিন্দু পরিবারের মন্দিরসহ জমিজমা দখল

অনলাইন ডেস্ক: সাভারের আশুলিয়ায় হিন্দু পরিবারের উপর হামলা চালিয়ে মন্দিরসহ জমিজমা দখলের অভিযোগ উঠেছে। এলাকার একটি সন্ত্রাসী বাহিনী ভয়ভীতি দেখিয়ে ধীরেন্দ্রচন্দ্র সরকারের পৈত্রিক সম্পত্তি দখল করেছে। যেখানে তাদের উপসনালয় মন্দির রয়েছে। সন্ত্রাসী সুমন বাহিনীর বর্তমানে হিন্দু পরিবাটিকে দেশ ছেড়ে যাওয়ার হুমকি দিচ্ছে।

গত সোমবার (১৫ অক্টোবর) ক্রাইম রিপোর্টার্স বহুমুখী সমবায় সমিতি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে ভূক্তভোগীর পরিবার ছাড়াও স্থানীয় ওয়ার্ড হিন্দু পরিষদের নির্বাহী সভাপতি বাবু সংকরাচার্য বিশ্বাস উপস্থিত ছিলেন।

লিখিত অভিযোগে বলা হয়, ২০০১ সালে তৎকালীন এমপি সালাউদ্দিন বাবুর স্ত্রী তাদের ধনঞ্জপুর মৌজার ৯০ শতক জমি অবৈধ ভাবে দখল করে। ধারণা ছিলো আওয়ামী লীগের সরকার ক্ষমতায় আসলে সে জমি উদ্ধার করা সম্ভব হবে। কিন্তু উল্টো বর্তমান সরকার সমর্থিত ৪নং ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভূঁইয়ার ছেলে আশুলিয়া থানা যুবলীগের সাবেক নেতা সুমনসহ তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা আমাদের একের এক জমি দখল করে স্থাপনা নির্মান করছে। গত ৫ সেপ্টেম্বর সকালে আমাদের জমিতে গেলে সুমন বাহিনীর সদস্যরা লাঠিসোটা নিয়ে হামলা চালায়।

তারা আমাকে ও আমার প্রতিবেশী পলাশকে মাটিতে ফেলে পিটিয়ে আহত করে। এসময় হুমকি দিয়ে বলে জমির কাছে আসলে তোদেরকে ভারতে পাঠিয়ে দেব। এ ব্যাপারে থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ কোন ব্যবস্থা গ্রহন না করে উল্টো মীমাংসা করে নিতে বলে।

এ ব্যাপারে সুমন বলেন, আমাকে হেও করার জন্য ওই পরিবারটি অপপ্রচার চালাচ্ছে। আমি তাদের জমি দখল করিনি। এই অবস্থায় ভূক্তভোগী পরিবারটি মন্দিরসহ তাদের জমিজমা উদ্ধার ও নিরাপদে বসবাসের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.