মঙ্গলবার ৫ অগ্রহায়ণ, ১৪২৬ ১৯ নভেম্বর, ২০১৯ মঙ্গলবার

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরের বিয়ে

অনলাইন ডেস্ক: এই প্রজন্মের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর বিয়ে করছেন। পাত্রের নাম নেহাল সুনন্দ তাহের। বর্তমানে এসএ টেলিভিশন চ্যানেলে কর্মরত আছেন তিনি। শোনা যায়, অনেক দিন থেকেই নেহালের সঙ্গে মন দেওয়া নেওয়া ছিল তার।

এবার সাবিলা ও নেহালের দুই পরিবারের সম্মতিতে তাদের চারহাত এক হতে যাচ্ছে। তাদের বিয়ের আয়োজন হবে রাজধানীর একটি ক্লাবে। ইতোমধ্যে সাবিলা নূরের বিয়ের আমন্ত্রণপত্র পাঠানো হচ্ছে অতিথিদের কাছে। সেখানেই সাবিলার বরের পরিচয় দেয়া পাত্র পরিবারের কনিষ্ঠ সন্তান নেহালের আদি বাড়ি চাঁদপুর।

তার পিতা বাংলাদেশ বেতারের সাবেক উপ-মহাপরিচালক মরহুম আবু তাহের। মা উত্তরার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন।

দাওয়াতপত্রে বিয়ের তারিখ জানানো হয়েছে ২৫ অক্টোবর (শুক্রবার)। বিবাহবার্তা নামে সাবিলার বিয়ের কার্ড কিছুটা ওয়েডিং ম্যাগাজিনের আদলে করা হয়েছে।

সাবিলা নূর ২০১৪ সাল থেকে মডেলিংয়ের মাধ্যমে শোবিজ জগতে প্রবেশ করেন। গ্রামীণফোন, প্রাণ ফিট, রবি ছাড়াও প্রায় ৪০টির মতো জনপ্রিয় বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে উল্লেখ্যযোগ্য ইউটার্ন, শত ডানার প্রজাপতি, জল কলঙ্ক, পাষাণ ইজ ব্যাক, মন শুধু মন ছুঁয়েছে।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/নাদিম

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.