বৃহস্পতিবার ৯ কার্তিক, ১৪২৬ ২৪ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার

টিভি দেখানোর প্রলোভনে শিশুকে ধর্ষণের চেষ্টা: বৃদ্ধ গ্রেফতার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৬ বছরের এক শিশুকে টিভি দেখানোর প্রলোভনে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর রহমান নামে এক বৃদ্ধকে গ্রেফতার করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১ টায় নাসিক ৪নং ওয়ার্ডের আজিবপুর বাগানবাড়ী রেল লাইন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ধৃত আব্দুর রহমান একই ওয়ার্ডের আটিগ্রাম এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে। বর্তমানে সে আজিবপুর রেল লাইনের পাশে বসবাস করে আসছে।

শিশুটির নানী জানায়, আমার মেয়ে আদমজী ইপিজেডের একটি গার্মেন্টসে কাজ করে এবং আমার মেয়ের স্বামী একটি মাছের খামারে কাজ করে। তাই বাবা-মা কাজে থাকায় শিশুটি তার খালার কাছে থাকে। সকালে অন্যান্য শিশুদের সাথে বাগানবাড়ী এলাকায় খেলতে গেলে এ ঘটনার শিকার হয় সে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় শিশুটি খেলতে আসলে ওই শিশুটিকে টিভি দেখানোর কথা বলে আব্দুর রহমানের ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটিকে উলঙ্গ করে তার স্পর্শ কাতর স্থানে আঙ্গুল দিয়ে আঘাত করে। শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দেয়া হয়।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ- পরিদর্শক আমিনুল ইসলাম ঘটনাস্থলে এসে ধর্ষণের চেষ্টাকারী আব্দুর রহমানকে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি(অপারেশন) মো: জসিম উদ্দিন জানায়, এ ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.