বৃহস্পতিবার ৯ কার্তিক, ১৪২৬ ২৪ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার

সেপ্টেম্বর মাসে মোট ৮৫টি মামলা দায়ের করা হয়

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানায় গত সেপ্টেম্বর মাসে মোট ৮৫ টি মামলা দায়ের করা হয়েছে। তার মধ্যে ৬৩ টি মাদক, ৮ টি নারী ও শিশু নির্যাতন, ১ চুরি, ১ টি অস্ত্র, ১ হত্যা, ২ ডাকাতি ও ৯ টি অন্যান্ন মামলাসহ বিভিন্ন অভিযোগে ৮৫ টি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, বর্তমান সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনর্চাজ মোহাম্মদ কামরুল ফারুক যোগদানের পর যানবাহনসহ বিভিন্ন সমস্যা থাকার পরও গত সেপ্টেম্বর মাসে বিভিন্ন ধারায় প্রায় ৮৫ টি মামলা গ্রহন করেন।

উল্লেখ্য থানা পুলিশের হিসাব মোতাবেক গত সেপ্টেম্বর মাসে ২ কেজি ৩০৩ গ্রাম গাজাঁ, ৩,৪২৭ পিছ ইয়াবা ট্যাবলেট, ৫১ ক্যান বিয়ার, ৯৫ বোতল ফেনসিডিল, ৪০ লিটার চোলাই মদ ও ১ বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। সচেতন এলাকাবাসী বর্তমান অফিসার্স ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুককে ভাল ওসি হিসাবেই দেখছে। উল্লেখ্য, ৮৫ টি মামলার মধ্যে ৬৩ টিই মাদক মামলা। এ ৬৩ টি মাদক মামলায় পুলিশ প্রায় ৮৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুক বলেন, আমার থানা এলাকা পূর্বের অবস্থান থেকে বর্তমানে ভাল রয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান চলছে, চলবে।মাদকের সাথে কোন আপোষ চলবে না, মাদক ব্যবসায়ী যতই শক্তিশারী হউক তাদের আইনের আওতায় আনা হবে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.