বৃহস্পতিবার ৯ কার্তিক, ১৪২৬ ২৪ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার

খুব শীঘ্রই আসছে সামিয়া হকের “আমি তারেই ভালবাসি”

বিষেরবাঁশি.কম, বিনোদন প্রতিনিধিঃ শিগগিরই আসছে “সামিয়া হক এর মিউজিক ভিডিও ‘আমি তারেই ভালবাসি’ শিরোনামের গানটি লিখেছের এস এম আলী, সুর ও কণ্ঠ দিয়েছেন আকরাম খান, মিউজিক করেছেন দীন ইসলাম, ভিডিও পরিচালনা করেছেন সৈকত মামুন ।

মিউজিক ভিডিও তে অভিনয় করেছেন মডেল “তারেক জামান তাঁজ এবং সামিয়া হক। মিউজিক ভিডিওর- ভিডিও ধারণ করা হয় গাজীপুরের বিভিন্ন লোকেশন থেকে… ক্যামেরায় ছিলেন ” সিউল বাবু” মেকাপ সাগর রানা,

এই প্রসঙ্গে গায়ক আকরাম বলেন, আমি আরো আগেও কিছু গানের কাজ করেছি তার মধ্যে “তুই বন্ধু মানুষ ভালা না” গানটি আপনাদের অনেক ভালো লেগেছে, যেটি প্রচার করা হয় ZS Entertainment ইউটিউব চ্যানেল থেকে- যার বর্তমান ভিউ দের লাখের বেশী। আমি বুঝতে পারি যে গানটি আপনাদের অনেক বেশিই ভালো লেগেছে।আর এই সম্প্রতি সময়ে আরো ৫-টি গানের কাজ চলতেছে যেগুলো প্রচার হবে আপনাদের পছন্দের কোন ইউটিউব চ্যানেল থেকে, তবে তার মধ্যে এই “আমি তারেই ভালবাসি” আপনাদের প্রিয় মডেল সামিয়া আপুর প্রযোজনায় গানটি আপনাদের আরো বেশি কাছাকাছি যেতে পারবো, কারণ সামিয়া আপু অনেক সুন্দর অভিনয় করে! আশা করি অনেক ভালো লাগবে সুন্দর একটি গল্প নিয়ে নির্মাণ এই মিউজিক ভিডিও ।

তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন,  আমার জন্য সবাই দোয়া করবেন সামনে আপনাদের যেন আরো ভালো ভালো বাংলা গান উপহার দিতে পারি।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/নাদিম

 

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.