মঙ্গলবার ৩ বৈশাখ, ১৪৩১ ১৬ এপ্রিল, ২০২৪ মঙ্গলবার

নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি ফ্ল্যাট একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের সিআইখোলা এলাকার ৭ তলা ভবনের ষষ্ঠ তলার আনোয়ারের বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- সিদ্ধিরগঞ্জের জোনাকি ফিলিং স্টেশনের কর্মচারী সুমনের স্ত্রী নাজনীন আক্তার (২৮) মেয়ে নুসরাত (৬) ও খাদিজা (২)।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। সূত্র জানায় , চাকরিস্থল থেকে ফেরার পর সুমন ফ্ল্যাটে গিয়ে দেখে স্ত্রী ও দুই কন্যার লাশ পড়ে আছে৷ রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক৷ এদিকে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদও ঘটনাস্থলে আসছেন বলে জানা গেছে৷  এ সময় পুলিশের সহায়তার আরেক মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস. অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি ফ্ল্যাট একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডের সিআইখোলা এলাকার ৭ তলা ভবনের ষষ্ঠ তলার আনোয়ারের বাড়ি থেকে লাশগুলো উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- সিদ্ধিরগঞ্জের জোনাকি ফিলিং স্টেশনের কর্মচারী সুমনের স্ত্রী নাজনীন আক্তার (২৮) মেয়ে নুসরাত (৬) ও খাদিজা (২)।
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আজিজুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। সূত্র জানায় , চাকরিস্থল থেকে ফেরার পর সুমন ফ্ল্যাটে গিয়ে দেখে স্ত্রী ও দুই কন্যার লাশ পড়ে আছে৷ রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাদের কুপিয়ে হত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে৷ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক৷ এদিকে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদও ঘটনাস্থলে আসছেন বলে জানা গেছে৷  এ সময় পুলিশের সহায়তার আরেক মেয়েকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.