বৃহস্পতিবার ৯ কার্তিক, ১৪২৬ ২৪ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার

আদমজীর চিহ্নিত সন্ত্রাসী সেলিম মজুমদার গ্রেফতার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম অহ্বায়ক ও আদমজীর চিহ্নিত সন্ত্রাসী সেলিম মজুমদারকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরের ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য গত শনিবার (১৪ সেপ্টেম্বর) আদমজী ইপিজেডের ঠিকাদার মাসুদুর রহমানের উপর হামলা চালানোর অভিযোগে তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী কর্মকান্ড এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত ও ভাঙচুর করার অভিযোগ ছিলো। সে গ্রেফতার হয়ে জেলেও গিয়েছিল।

গ্রেফতারকৃত সেলিম মজুমদার সিদ্ধিরগঞ্জ কমদমতলী এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে এবং সিদ্ধিরগঞ্জ তাঁতীলীগের সাধারণ সম্পাদক এবং একই সাথে সিদ্ধিরগঞ্জের স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক পদেও তিনি রয়েছেন। এছাড়া বর্তমানে সে নাসিক ৬ নাম্বার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল ও তেল ব্যবসায়ী স্বপন মন্ডলের সহযোগী।

ডিবি পুলিশের ইন্সপেক্টর এনামুল হক বলেন, গত শনিবার আদমজী ইপিজেডের ঠিকাদার মাসুদুর রহমানের উপর হামলায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলার সূত্র ধরে তাকে গ্রেফতার করা হয়। এছাড়াও সেলিম মজুমদারের বিরুদ্ধে একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

নিউজ২৪.ওয়েব/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.