সোমবার ১ আশ্বিন, ১৪২৬ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

আজমেরী ওসমানের নামে সিমেন্টের বস্তা চাঁদাবাজী,সাবেক কাউন্সিলর গ্রেফতার

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের প্রয়াত সাংসদ নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ব্যবহার করে পোশাক তৈরি কারখানার ম্যানেজারের কাছে মোবাইলে চাঁদা দাবি এবং হুমকির অভিযোগে সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব১১।

গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে তথ্য-প্রযুক্তির মাধ্যমে তাকে সোনারগাঁ এলাকা থেকে গ্রেপ্তার করে বন্দর থানায় সোপর্দ করে র‌্যাব। গ্রেফতারকৃত মোশারফ হোসেন সোনারগাঁও পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে। পুলিশ ধৃতকে ৫ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম তিনি জানান, আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে মোশারফ গত ৮ সেপ্টেম্বর বিকালে বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টসের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে এক হাজার বস্তা সিমেন্ট দাবি করে। যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা। দাবিকৃত সিমেন্ট না দিলে তার কারখানা বন্ধ করে দেওয়ার হুমকি প্রদান করেন। জিএম কবিরুল চাঁদা দাবির ঘটনাটি র‌্যাবকে অবগত করেন।

পরে র‌্যাব-১১ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে গত বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর মোশারফকে টিরপদী এলাকার তার নিজ বাড়ি থেকে আটক করে বন্দর থানায় সোপর্দ করেন। এ ঘটনায় ওই গার্মেন্টসের জিএম কবিরুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/ নাদিম

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.