বৃহস্পতিবার ৩০ কার্তিক, ১৪২৬ ১৪ নভেম্বর, ২০১৯ বৃহস্পতিবার

লাখ টাকা ও মোবাইল ছিনতাই বন্ধুকে অচেতন (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক: এক লাখ টাকা ও স্মার্টফোন ছিনতাই করেছে চেতনা নাশক দ্রব্য দিয়ে বন্ধুকে অচেতন করেছে আরেক বন্ধু। ছিনতাইকারী বন্ধুকে খুঁজতে গিয়ে চাষাঢ়ায় পেয়ে তাকে গণপিটুনি দিয়েছে ছিনতাইয়ের শিকার বন্ধু ও তার সাথে থাকা অন্যরা।

গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে চাষাঢ়ায় সমবায় মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে ছিনতাইকারী বন্ধুকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। আটক যুবক আলামিন (২৪) মুন্সিগঞ্জ সদরের রামপাল বাজারের বাসিন্দা নুরুজ্জামানের ছেলে। সে নগরীরর এক নম্বর বাবুরাইল এলাকায় বাবা-মায়ের সাথে ভাড়া থাকতো।

ভুক্তভোগী নগরীর এক নম্বর বাবুরাইল এলাকার তুর্য বলেন, আল আমিন আমার স্কুল জীবনের বন্ধু। আজ সকাল ১০টার দিকে হঠাৎ কয়েক বছর পর শহরের পালপাড়া এলাকায় দেখা হয়। পরে সে আমার মোবাইলটা চায় আমি ওকে মোবাইলটা দেওয়ার পর ও আমার মুখের সামনে কি জানি ধরে আমি আর কিছু বলতে পারিনি। জ্ঞান ফেরার পর আমি দেখি আমার মোবাইল ও মোটর সাইকেল কেনার জন্য সঙ্গে থাকা ১ লাখ টাকা নেই। সে সব নিয়ে পালিয়ে ও যায়। পরে অন্য বন্ধুদের নিয়ে খুঁজতে খুঁজতে চাষাঢ়ায় এসে জিয়া হলের সামনে আলামিনকে পাই।

লাখ টাকা ও মোবাইল ছিনতাই বন্ধুকে অচেতন (ভিডিওসহ)

লাখ টাকা ও মোবাইল ছিনতাই বন্ধুকে অচেতন (ভিডিওসহ)

Posted by bisherbashi.com – HotNews on Friday, September 13, 2019

চাষাঢ়ায় দায়িত্বরত সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম এ বিষয়ে জানান, মার্কেটের সামনে ঝটলা দেখে গিয়ে দেখি এক যুবককে মারধর করছে। পরে জানতে পারি সে নাকি ছিনতাইকারী। তাকে উদ্ধার করে থানায় পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/ নাদিম

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.