বৃহস্পতিবার ৩০ কার্তিক, ১৪২৬ ১৪ নভেম্বর, ২০১৯ বৃহস্পতিবার

নিহত পলাশের স্ত্রী চিত্র নাইকা শিমলাকে জিজ্ঞাসাবাদ

অনলাইন ডেস্ক: চট্রগ্রাম বিমান বন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টা করার সময় কমান্ডো অভিযানে নিহত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ছেলে পলাশ আহমেদের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে প্রায় সাড়ে তিন ঘণ্টা চট্টগ্রাম মহানগর পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ২৪ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা থেকে দুবাইগামী বিমান (বিজি-১৪৭ ফ্লাইট) ছিনতাইকারীর কবলে পড়ে। পরে বেলা সাড়ে ৫টার দিকে এটি চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে। সন্ধ্যা ৬টার দিকে এক কমান্ডো অভিযানে নিহত হন বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী। পরে আঙুলের ছাপ মিলিয়ে জানা যায়, ওই যুবক নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের দুধঘাটা এলাকার পিয়ার জাহান সরদারের ছেলে পলাশ আহমেদ। নিহত পলাশের দ্বিতীয় স্ত্রী ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী শিমলা। বিমান ছিনতাইচেষ্টার ঘটনার প্রায় তিন মাস আগে তাদের বিচ্ছেদ হয়।

বিমানটিতে থাকা কয়েকজন যাত্রী ঘটনার বর্ণনা দিয়ে ওই সময় জানান, বিমানে পলাশের সঙ্গে একটি ব্যাগ ছিল। বিমানটি উড্ডয়নের কিছুক্ষণ পরই সে পেছন থেকে দৌঁড়ে ক্যাপ্টেনের রুমে গিয়ে পাইলটকে জিম্মি করার চেষ্টা করে। এসময় বিমানের ভেতরে গুলির শব্দও শোনা গিয়েছিল। সে সময় তারা বলেছিলেন, নিহত যুবক নিজেকে মাহাদী বলে পরিচয় দিয়েছেন। পাইলটের মাথায় অস্ত্র ঠেকিয়ে তিনি স্ত্রীর বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চাইছিলেন।

বিষেরবাঁশি.কম/সংবাদদাতা/ নাদিম

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.