শনিবার ২ অগ্রহায়ণ, ১৪২৬ ১৬ নভেম্বর, ২০১৯ শনিবার

ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে প্রতিবন্ধী হত্যা মামলায় আরো ১১ জন কারাগারে

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের আল-আমিন নগরে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে এক বাক প্রতিবন্ধী যুবক নিহতের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় আরো ১১ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

রোববার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে শুনানি শেষে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আসামীরা হলেন, মোহাম্মদ কবির, মোহাম্মদ মোশারফ, আলমগীর, ইসহাক, রাজ্জাক, সোহাগ, নাজির, সাইফুল, জয়নাল আবেদীন, শামীম, ইয়াসিন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই জানান, সিদ্ধিরগঞ্জে ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে বাক প্রতিবন্ধী যুবক নিহতের ঘটনায় ১১ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

প্রসঙ্গত, চলতি বছরের ২০’জুলাই সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি আল-আমিন নগর এলাকায় ‘ছেলেধরা’ সন্দেহে বাক প্রতিবন্ধী সিরাজ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী। পরে ২১ জুলাই সকালে বাক প্রতিবন্ধী সিরাজকে পিটিয়ে হত্যা করায় উপ-পরিদর্শক সাখাওয়াত হোসেন বাদী হয়ে এজহার নামীয় ৭৫ জনের ও অজ্ঞাত ৩/৪ শ জনকে আসামি করে মামলা করেন।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.