সোমবার ১ আশ্বিন, ১৪২৬ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

রাজধানীতে কিশোর গ্যাং গ্রুপের শতাধিক আটক

অনলাইন ডেস্ক: বর্তমানে ছুটির দিনের প্রধান অবকাসকালীন এলাকা রাজধানীর হাতিরঝিলে কিশোর গ্যাং গ্রুপের উৎপাত বেড়ে গেছে। সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত হাতিরঝিলের সাড়ে ৭ কিলোমিটার চক্রাকার সড়কপথে কিশোর গ্যাং গ্রুপের আনাগোনা থাকে। এ কারণে এই এলাকায় পরিবারসহ ঘুরতে এলে চরম ভোগান্তিতে পড়তে হয়। বেপরোয়া গতিতে মোটরবাইক রেসারদের শব্দে এক মিনিটের জন্য স্বস্থির নি:শ্বাস ফেলা যায় না।

এসব কারণে গতকাল সন্ধ্যার পর হাতিরঝিল এলাকায় পুলিশ অভিযান চালিয়ে কিশোর গ্যাং গ্রুপের শতাধিক কিশোরকে আটক করে পুলিশ। তাদের কাছ থেকে ৬ টি মোটরসাইকেল আটক করে থানায় নেয়া হয়েছে।

হাতিরঝিল থানার ওসি আব্দুর রশিদ বলেন, এই এলাকায় যারা ঘুরতে আসেন, তাদের অনেকেই কিশোর গ্যাং গ্রুপের ব্যাপারে পুলিশের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। এর প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যার পর অভিযান চালিয়ে শতাধিক কিশোরকে আটক করা হয়েছে।

আটককৃত কিশোরদের অভিভাবকদের থানায় আসার অনুরোধ করা হয়েছে। যাচাই-বাছাই করে অভিভাবকদের কাছে মুচলেকা নিয়ে কিশোরদের ছেড়ে দেয়া হবে।

তবে যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, বিশেষ করে বিনা ড্রাইভিং লাইসেন্সে যারা মোটরসাইকেল চালিয়েছে-তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার সুপারিশ করা হবে। অন্যান্য অভিযোগগুলোর বিষয়ে কিশোরদের আদালতের মাধ্যমে সংশোধনাগারে পাঠানো হবে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.