সোমবার ১ আশ্বিন, ১৪২৬ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

পুলিশের কঠোর নিরাপত্তা শামীম ওসমানের জনসভায়

অনলাইন ডেস্ক: আগামীকাল নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের জনসভা হবে। আওয়ামী লীগের এই সাংসদের ডাকা জনসভাকে ঘিরে পুলিশের কঠোর নিরাপত্তা থাকবে। সভাকে কেন্দ্র করে পুরো শহরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। জনসভাকে ঘিরে শহরের কেন্দ্রস্থল চাষাঢ়া ও আশপাশের এলাকায় মোতায়েন করা হবে প্রায় দুই শতাধিক পুলিশ ও গোয়েন্দা পুলিশ সদস্য। পাশাপাশি প্রস্তুত রাখা হবে এপিসি কারসহ জলকামানও। সমাবেশ শেষ হওয়া পর্যন্ত চারপাশে এইবকঠোর নজরদারি বজায় থাকবে বলে জানা গেছে।

গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে চাষাঢ়া ও ফতুল্লার পঞ্চবটিতে পৃথক দুই কর্মীসভার আয়োজন করেন সাংসদ শামীম ওসমান ওই সভাতে তিনি ৭ সেপ্টেম্বর শহরের চাষাঢ়া চত্বরে ইতিহাসের সেরা জনসভা করার ঘোষণা দেন। জনসভা সফল করার জন্য অনুসারী নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।

জনসভার ঘোষণা দেওয়ার সময় শামীম ওসমান বলেন, আগামী ৭ সেপ্টেম্বর জনসভা করতে চাই। ওই জনসভা যেন ইতিহাসে লেখা থাকে। যারা ষড়যন্ত্র করে সেসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধেই হবে এই জনসভা। ওই দিন সকল ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে। যে ভাষায় জবাব দেওয়ার দরকার সেই ভাষাতেই জবাব দেওয়া হবে। যারা ষড়যন্ত্র করছে তাদের বুক যেন থরথর করে কাঁপে এমন জনসভা করা হবে।

এদিকে জেলা পুলিশ সূত্র জানায়, জনসভাকে ঘিরে সতর্ক অবস্থানে থাকবে জেলা পুলিশ। সূত্রটি আরো জানায়, জনসভার দিন (শনিবার) শহরের মেট্রো হল, চাষাঢ়া, ২নং রেল গেইট, ১নং রেল গেইটসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা হবে। শহরের বহুতল ভবনগুলোর ছাদ থেকেও বিশেষ নজরদারিতে থাকবে পুলিশ।

জানা গেছে, এই সমাবেশ শুরু হবে দুপুর তিনটায়। এই সমাবেশকে জনসমুদ্রে রূপ দিতে চায় শামীম ওসমান সমর্থকরা। সেই লক্ষ্যে যথেষ্ট প্রস্তুতিও গ্রহণ করেছেন তারা। সমাবেশে নিরাপত্তার বিষয়ে জেলা পুলিশের মিডিয়া উইংয়ের কর্মকর্তা (ডিআইও-২) সাজ্জাদ রোমন বলেন, সমাবেশকে ঘিরে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে। পোশাকধারী পুলিশ সদস্যের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারিও থাকবে। শান্তিপূর্ণভাবে সমাবেশ সম্পন্ন করার ব্যাপারেই পুলিশের এ অবস্থান থাকবে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/নাদিম

Categories: Uncategorized,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.