সোমবার ১ আশ্বিন, ১৪২৬ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ ট্রলার চালকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক: সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীতে ট্রলারে ডাকাতদের ছুরিকাঘাতে নদীতে পড়ে নিখোঁজ বাল্কহেড সুকানীর (চালকের) লাশ উদ্ধার।

গতবাল শুক্রবার ভোরে গোদনাইল এসও মেঘনা ডিপো সংলগ্ন শীতলক্ষ্যা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়। স্থানীয়রা গতকাল শুক্রবার ভোরে লাশটি ভাসতে দেখে সিদ্ধিরগঞ্জ থানায় সংবাদ দেয় সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারী বলেন, গত বুধবার গভীর রাতে ট্রলারে ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়ে সুকানী(চালক) রশিদ নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। পরদিন দিনভর নদীতে তল্লাশী করেও তার কোন খোঁজ পাওয়া যায়নি।

গতকাল শুক্রবার ভোরে লাশটি শীতলক্ষ্যা নদীতে ভাসতে দেখে স্থানীয়রা থানায় সংবাদ দিলে আমরা লাশ উদ্ধার করি। এর আগে গত বুধবার রাত আনুমানিক একটায় সিদ্ধিরগঞ্জের সাধুরঘাট এলাকায় ডকাতির কবলে পড়ে এম ভি আল ওলি নামের একটি বাল্কহেডসহ আরও ৬’টি বাল্কহেড। এসময় ডাকাতদের ছুরিকাঘাতে এম ভি ওলির সুকানী (চালক) রশিদ পাটোয়ারী (৩২) আহত হয়ে নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয়। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.