সোমবার ১ আশ্বিন, ১৪২৬ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

গত আগষ্ট মাসে মোট ৮২ টি মামলার মধ্যে ৫৫ টি মামলাই মাদকের

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানায় গত আগষ্ট মাসে মোট ৮২ টি মামলা দায়ের করা হয়। তার মধ্যে ৫৫ টি মাদক, ৫ টি নারী ও শিশু নির্যাতন, ৭ টি চুরি, ১ টি অস্ত্র ও ১৪ টি অন্যান্ন মামলাসহ বিভিন্ন অভিযোগে মোট ৮২ টি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, বর্তমান সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনর্চাজ মোহাম্মদ কামরুল ফারুক যোগদানের পর যানবাহনসহ বিভিন্ন সমস্যা থাকার পরও গত আগষ্ট মাসে বিভিন্ন ধারায় প্রায় ৮২ টি মামলা গ্রহন করেন।

উল্লেখ্য থানা পুলিশের হিসাব মোতাবেক গত আগষ্ট মাসে ১ কেজি ৫০০ শ গ্রাম গাজাঁ, ১৮,০৫৫ পিছ ইয়াবা ট্যাবলেট, ১০২ ক্যান বিয়ার, ২ বোতল ফেনসিডিল ও ১৩ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।বর্তমান অফিসার্স ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুককে সচেতন এলাকাবাসী সাধুবাদ জানিয়েছে। উল্লেখ্য, ৮২ টি মামলার মধ্যে ৫৫ টি মামলাই মাদকের। এ ৫৫ টি মাদক মামলায় পুলিশ ৬৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল ফারুক বলেন,আমি গত (০৪ আগস্ট) রবিবার থানায় যোগদান করার পর থেকে আমার থানা এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন ধরনের অপরাধ হ্রাস পেয়েছে। আমরা মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত রেখেছি। মাদকের সাথে কোন ধরনের আপোষ চলবে না। মাদকের সাথে যারা জড়িত থাকবে তাদের আইনের আওতায় আনা হবে।

তিনি কথা প্রসঙ্গে বলেন, আমার অধীনস্থ কোন অফিসার বা সদস্য মাদকের সাথে জড়িত প্রমানিত হলে আমাকে জানালে আমি উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে কঠোর ব্যবস্থা নিব।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.