সোমবার ১ আশ্বিন, ১৪২৬ ১৬ সেপ্টেম্বর, ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত প্রায় ৩০

অনলাইন ডেস্ক: শনিবার (২৪ আগস্ট) সকাল ১০টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে একটি পোশাক কারখানার স্টাফ বাসের মুখোমুখি সংঘর্ষে মেহেদী নামে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন।

প্রত্যক্ষদর্শী রাব্বি জানান, নারায়ণগঞ্জ-আদমজী-শিমরাইল সড়কের দূরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাস চাষাঢ়া থেকে চিটাগাং রোডের দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা নিট কনসার্ন নামে একটি পোশাক কারখানার যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের চালকসহ অন্তত ৩০ জন আহত হন। পরে আহতদের মধ্যে দূরন্ত বাসের চালক মেহেদীকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া গুরুতর আহত পাঁচ থেকে সাতজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আহতদের নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাস দু’টিকে রাস্তা থেকে সরিয়ে যানজট মুক্ত করা হয়। তাৎক্ষণিক আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। তবে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.