বৃহস্পতিবার ৯ কার্তিক, ১৪২৬ ২৪ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার

ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫০ গ্রাম গাঁজাসহ ৬ লিটার চোলাই মদ আটক: ৬ জনের জেল ও জরিমানা

বিষেরবাঁশি.কম: গতকাল মঙ্গলবার (২০ আগষ্ট) নওগাঁর ধামইরহাটে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। সেই সময় নেশা সেবন করায় মাদকসেবী ও ব্যবসায়ীসহ ৬ জনকে জেল ও জরিমানা করা হয়।

সূত্রে জানা যায়, উপজেলা প্রশাসন ও নওগাঁ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক সবুজ চন্দ্র দেবনাথের নেতৃত্বে দিনভর অভিযান চালিয়ে প্রায় ৫০ গ্রাম গাঁজাসহ শল্পী গ্রামের নুরুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২৮) ও সোলাইমান আলীর ছেলে হাসান আলী ফারুক (৩৫) কে আটক করে এবং হাসান আলী ফারুককে ২ মাস ও শরিফুলকে ১ মাসের কারাদন্ডাদেশ প্রদান করা হয়।

এছাড়াও ৬ লিটার চোলাই মদসহ জগদল গ্রামের মৃত বিরাশ মার্ডির ছেলে নাথানিয়েল (৫০), মৃত সরদারের ছেলে এনোস (৩৫) ও গামাই হেমরমের মেয়ে অঞ্জলি হেমরম (৪০) কে আটক ১ হাজার টাকা এবং ধামইরহাট ফাজিল ডিগ্রী মাদরাসার লাইব্রেরীয়ান ছানাউল ইসলাম (৪০) কে নেশাদ্রব্য সেবন ও সংরক্ষণ করার দায়ে ২০ হাজার টাকার অর্থদন্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট গনপতি রায়।

ধামইরহাট ফাজিল ডিগ্রী মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ রবিউল ইসলাম জানান, লাইব্রেরীয়ান ছানাউল ইসলাম ইতিপূর্বে নেশা সেবনের দায়ে জরিমানা হওয়ায় আমরা তাকে সাসপেন্ড করেছি, শ্রীঘ্রই তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ নেওয়া হবে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.