বৃহস্পতিবার ৯ কার্তিক, ১৪২৬ ২৪ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার

নারায়ণগঞ্জে ফতুল্লায় নৈশপ্রহরীকে গলা কেটে হত্যা

বিষেরবাঁশি.কম:  নারায়ণগ ফতুল্লা উপজেলার একটি বাড়িতে আবুল কালাম (৫০) নামে এক নৈশপ্রহরীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার ভোরে পূর্ব শাহী মহল্লার এমএ মতিনের বাড়িতে এঘটনা ঘটে। বাড়িওয়ালার ধারনা ডাকাতিতে বাধা দেয়ায় আবুল কালামকে হত্যা করা হয়েছে। নিহত আবুল কালাম বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চাতপাশা গ্রামের মৃত.আব্দুল গনি ঢালির ছেলে। সে স্ত্রী ও দুই ছেলে এক মেয়ে নিয়ে ফতুল্লার শাহীবাজার এলাকার আলাউদ্দিন ডাক্তারের বাড়িতে ভাড়া থাকেন এবং একই এলাকায় নৈশপ্রহরীর কাজ করেন।

বাড়িওয়ালা মতিনের মেয়ের জামাতা এনায়েত হোসেন জানান, সে তার শশুরের বাড়িতে স্বপরিবারে বসবাস করে ব্যবসা করেন। ঈদের পর ১৫ আগস্ট স্বপরিবারে গ্রামের বাড়ি বরিশাল জেলায় বেরাতে যায়। বুধবার সকাল সাড়ে ৭টায় গ্রামের বাড়ি থেকে এসে দেখেন ঘরের আসবাবপত্র এলোমেলো ছড়ানো ছিটানো। দ্বিতীয় কক্ষে এ অবস্থা দেখে তৃতীয় কক্ষে গিয়ে দেখেন নৈশপ্রহরী আবুল কালামের মুখে কচটেপ পেচানো গলা কাটা রক্তাক্ত নিথর দেহ খাটের উপর পড়ে আছে। এরপর আশপাশের লোকজনদের জানায়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। ঘটনাটি তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

বিষেরবাঁশি.কম/ডেস্ক//নাদিম

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.