বৃহস্পতিবার ৯ কার্তিক, ১৪২৬ ২৪ অক্টোবর, ২০১৯ বৃহস্পতিবার

ফতুল্লায় বড় ভাই সন্ত্রাসী আলমগীর গ্রেপ্তার, মিরুর বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

বিষেরবাঁশি.কম: নারায়ণগঞ্জে ফতুল্লায় ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদাবাজির অভিযোগে পুলিশের তালিকাভুক্ত দূর্ধর্ষ সন্ত্রাসী মীর হোসেন মিরুকে প্রধান আসামী করে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আর এ মামলায় সন্ত্রাসী মিরুর বড় ভাই সন্ত্রাসী আলমগীরকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

১৯ আগস্ট সোমবার ফতুল্লার পাগলা বউ বাজার এলাকা হতে সন্ত্রাসী আলমগীরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আলমগীর ফতুল্লার পাগলা বউবাজার এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে ও দূর্ধর্ষ সন্ত্রাসী মীর হোসেন মিরুর বড় ভাই।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, পাগলা এলাকার ব্যবসায়ী চাঁদ শিকদার সেলিমের কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে দূর্ধর্ষ সন্ত্রাসী মীর হোসেন মিরুসহ তার সাঙ্গপাঙ্গরা। তাদের দাবিকৃত চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসী মিরুর হুকুমে আলমগীর, রাজিবসহ অজ্ঞাতনামা আরো ৮/১০ জন মিলে ব্যবসায়ী চাঁদ শিকদার সেলিমকে মারধর করে। এ ঘটনায় ব্যবসায়ী থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ সোমবার সকালে সন্ত্রাসী আলমগীরকে গ্রেপ্তার করে।

আর এ ঘটনায় ব্যবসায়ী চাঁদ শিকদার সেলিম বাদী হয়ে পুলিশের তালিকাভুক্ত দূর্ধর্ষ সন্ত্রাসী মীর হোসেন মিরু, তার ভাই আলমগীর ও রাজিবের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এ মামলায় গ্রেপ্তারকৃত আলমগীরকে ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়।

বিষেরবাঁশি.কম/ডেস্ক//নাদিম

Categories: অপরাধ ও দুর্নীতি,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.