শনিবার ৯ ভাদ্র, ১৪২৬ ২৪ আগস্ট, ২০১৯ শনিবার

সায়েদাবাদ টার্মিনালের মালিক সমিতির সাধারণ সম্পাদককে চাঁদাবাজির অভিযোগে বহিষ্কার

অনলাইন ডেস্ক: গতকাল সায়েদাবাদ আন্ত:জেলা ও নগর বাস টার্মিনাল মালিক সমিতির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনকে বাদ দিয়ে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে তিশা ক্লাসিক পরিবহন ও গোমতী এয়ারকন পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেনকে। ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাহাঙ্গীর হোসেন দীর্ঘ দিন ধরে অসুস্থ থাকার কারনে সমিতির সাংগাঠানিক কার্যক্রমে স্থবিরতা দেখা দিয়েছে। সমিতির সাংগাঠনিক কার্যক্রমের গতি বাড়ানোর জন্য পরিবহন ব্যবসায়ী মোবারক হোসেনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব দেয়া হয়েছে।

তবে সায়েদাবাদ বাস টার্মিনালের একাধিক পরিবহন ব্যবসায়ী গনমাধ্যমে জানিয়েছেন, আগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ রয়েছে। সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে চাঁদপুরগামী পদ্মা পরিবহনের প্রতিটি বাস থেকে দিনে ১ হাজার ৬শ’ টাকা করে চাঁদা আদায় করতেন জাহাঙ্গীর।

এই অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় সংসদ সদস্য ও ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদকের সরাসরি হস্তক্ষেপে ওই চাঁদাবাজি বন্ধ হয়। এছাড়া টার্মিনালের বেশ কয়েকটি রুটের বাস থেকে তার বিরুদ্ধে চাঁদাবাজি অভিযোগ ছিল। এসব অভিযোগের প্রেক্ষিতে গতকাল ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি তাকে ওই পদ থেকে বাদ দিয়ে মোবারক হোসেনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব দেয়।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.