শনিবার ৯ ভাদ্র, ১৪২৬ ২৪ আগস্ট, ২০১৯ শনিবার

আলমগীর হোসেন মোল্লা আর নেই

অনলাইন ডেস্ক (সুভাষ সাহা) : নীট কনসার্ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন মোল্লার কনিষ্ঠ ভাই আলমগীর হোসেন মোল্লা গতকাল ১৫ আগষ্ট সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

গতকাল সন্ধ্যা ৭ টার দিকে নীট কনসার্ন প্রিমিজের নিজস্ব বেডমিন্টন কোর্টে খেলার সময় আলমগীর হোসেন হঠাৎ অসুস্থ বোধ করেন। এসময় জয়নাল আবেদীন মোল্লার পরামর্শে কিছুক্ষণ বিশ্রাম নেন এবং নামাজ পড়েন। কিছুসময় পর হঠাৎ বমি করেন।

উপস্থিত সবাই তাঁকে শুশ্রূষা করলে অনেকটা সুস্থ বোধ করার পর গোসল করেন। ঘনিষ্ঠজন সূত্রে তখন পর্যন্ত খুবই স্বাভাবিক কথাবার্তা বলেন বলে জানা যায়। বড়ভাই জয়নাল আবেদীন মোল্লা জিজ্ঞেস করলে আলমগীর হোসেন কোন সমস্যা নাই বলে উত্তর দেন। এ অবস্থায় দেরি না করে শহরের জামতলায় নিজস্ব বাসভবনে যাওয়ার উদ্দেশ্যে গাড়ি করে রওনা দেন। কিছুদূর যাওয়ার পর আবারো শারিরীক অবস্থার অবনতি হলে সঙ্গেসঙ্গে খানপুর ৩০০ সয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে ইসিজি করার পর কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য,আলমগীর হোসেন মোল্লা নিয়মিত সকালে নারায়ণগঞ্জ ক্লাব সাঁতার কাটতেন,বিকেলে নীটকনসার্নের বেডমিন্টন কোর্টে বেডমিন্টন খেলতেন। খুবই নিরিবিলি ও নিয়মতান্ত্রিক জীবনযাপনে অভ্যস্ত স্বল্পভাষী আলমগীর হোসেন মোল্লার আকস্মিক মৃত্যুতে শোকের মাতম বয়ে যাচ্ছে।

কাল রাতেই জানাজর পর মাসদাইর কেন্দ্রীয় গোরস্থানে তাঁকে দাফন করা হয়। মৃত্যুকালে আলমগীর হোসেন মোল্লা স্ত্রী,দুই ছেলে,এক মেয়ে,তিন সহোদর ও বহু গুণগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন।

বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস.

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.