বুধবার ১১ আশ্বিন, ১৪২৫ ২৬ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

বুবলীর মুখে ‘রেপ’, শাকিব বললেন তার ‘শরীর’ নিয়ে

বিষেরবাঁশী ডেস্ক: ‘আমাকে রেপ করাতো দূরের কথা, আমাকে টাচ করতেও তোর ঘৃণা লাগে! এবার পা ম্যাসেজ কর’ ডায়ালগটা নায়িকা বুবলীর মুখে। পরে শটে শাকিবের মুখে, ‘ম্যাডাম আপনার মনটা শক্ত হলেও শরীরটা খুব নরম’। ‘অহংকার’ সিনেমার ১ মিনিট ৪১ সেকেণ্ডের ট্রেলারের এমন অশ্লীল এবং অরুচিকর ডায়ালগ শোনা গেল।

আমাদের বাংলা সিনেমার এই নিন্মমানের ডায়ালগ, শট-সিকুয়েন্স কিংবা মান উন্নয়নে আরো হয়তো দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। এবার ঘটনা খুলে বলি। গতকাল ইউটিউবে প্রকাশিত হয়েছে শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত সিনেমা ‘অহংকার’ এর ট্রেলার। ওপরের গল্পটা অহংকার সিনেমায় দেখা যাবে।

বুবলী বেশ অহংকারী মেয়ে, শাকিবকে তিনি পা টিপে দেয়ার হুকুম দেন। তার হুকুম মানার একপর্যায়ে এই ডায়ালগ দেন নায়ক শাকিব খান। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান, শবনম বুবলী ও তমা মির্জা।

কাহিনী আব্দুল মাবুদ কাওসার। সিনেমায় শাকিব খানকে অন্যায়ের প্রতিবাদকারী যুবকের চরিত্রে দেখানো হয়েছে। ১ মিনিট ৪১ সেকেন্ডের এ টিজারে একটি গানের এক ঝলকও দেখানো হয়েছে।

ইতিমধ্যেই সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ‘অহংকার’ সিনেমার চিত্রনাট্য লিখেছেন পরিচালক শাহাদাৎ হোসেন লিটন। সিনেমায় গান গেয়েছেন এস আই টুটুল, ন্যান্সি, ইমরান, মিমি ও লেমিস। আরো অভিনয় করেছেন আফজাল শরীফ, সাদেক বাচ্চু, নাদিম, প্রয়াত মিজু আহমেদ, আবুল হায়াত প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.